অভিযোগ উঠলো গৃহবধূকে খুন করে পুকুরে লুকিয়ে রাখার , গ্রেফতার হল তিন অভিযুক্ত

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গায়ের রং কালো, সেই অপরাধে অতিরিক্ত পণের দাবি জানিয়ে শ্বশুরবাড়ির লোকজন নিয়মিত শারীরিক অত্যাচার চালাত গৃহবধূর উপর। কিন্তু এখানেই শেষ নয়, বধূর মৃতদেহ পুকুরে ফেলে দেওয়া হল রীতিমতো শ্বাসরোধ করে খুন করে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বসিরহাট মহাকুমার বসিরহাট থানার কোদালিয়া গ্রামে।

প্রসঙ্গত ,শনিবার, ৩রা অক্টোবর, বছর কুড়ির গৃহবধূ সালমা খাতুনের মৃতদেহ উদ্ধার হয় কোদালিয়া গ্রামের একটি পুকুর থেকে। এমনকি ওই গৃহ বধূর আত্মীয়স্বজনেরা অভিযোগ জানান পণের দাবিতে ওই গৃহবধূকে খুন করা হয়েছে বলেও। এদিকে অভিযোগের আঙুল উঠেছে গৃহবধূর স্বামী আব্দুল সাইদ শেখ, শ্বশুর আব্দুল করিম শেখ এবং শাশুড়ি নাসিমা বিবি এই তিনজনের বিরুদ্ধেই। স্থানীয় থানার পুলিশ অফিসারেরা এই ঘটনার তদন্তে নেমেছেন।পুলিশ সূত্রে আরও জানা গেছে, ২রা অক্টোবর শুক্রবার রাত্রে সালমা খাতুনকে খুনের পরিকল্পনা করা হয় ঘুমন্ত অবস্থায়। সেই মতো ওই গৃহবধূ ঘুমিয়ে পড়লে শ্বশুর-শাশুড়ি তার হাত পা চেপে ধরে। তারপর স্বামী আব্দুল শহীদ শেখ ওই গৃহবধূকে খুন করে শ্বাসরোধ করে। এমনকি মেয়েটির মৃতদেহ বাড়ির কাছের এক পচা পুকুরের মধ্যে লুকিয়ে রাখা হয় রাতের অন্ধকারেই।

শনিবার দুপুর বারোটা নাগাদ পুলিশ ওই বধূর মৃতদেহ উদ্ধার করে এলাকারই একটি পুকুর থেকে।এলাকায়
ব্যাপক অশান্তিও ছড়ায় এই ঘটনার জেরে। মৃতের পরিবার ও উত্তেজিত গ্রামবাসী আটকে রেখে পুলিশের হাতে তুলে দেয় ওই গৃহবধূর স্বামী ও শ্বশুর-শাশুড়িকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *