আজব কান্ড এক ইলেকট্রিশিয়ানের! গোটা গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করতেন প্রেমিকার সঙ্গে দেখা করতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক ইলেকট্রিশিয়ান তার প্রেমিকার সঙ্গে দেখা করতে আসতেন পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে। এমনকি তিনি গ্রামের বিদ্যুৎ বন্ধ রাখতেন প্রেমিকার সঙ্গে সাক্ষাতের জন্যই। এদিকে গ্রামবাসীরা ওই ইলেকট্রিশিয়ানকে ব্যাপক মারধর করে ঘটনা জানাজানির পরই। সেই সঙ্গে তার বিয়েও দেওয়া হয়েছে প্রেমিকার সঙ্গে।

সম্প্রতি অবাককরা এই ঘটনাটি ঘটেছে, বিহারে পুর্নিয়া জেলার গণেশপুর গ্রামে। জানা গেছে ওই গ্রামে প্রতিদিন সন্ধ্যায় দুই থেকে তিন ঘণ্টা বিদ্যুৎ থাকত না একটি নির্দিষ্ট সময়ে। এতে পুরোপুরি অন্ধকারে ডুবে যেত গ্রামটি। ঘন ঘন বিদ্যুৎ যাওয়া নিয়ে সন্দেহ হলে এ নিয়ে তদন্ত শুরু হয় গ্রামবাসীর দাবির মুখে।

অবশেষে ওই তদন্তে বেরিয়ে আসে, এক ইলেকট্রিশিয়ান বিদ্যুৎ বন্ধ রাখতেন তার প্রেমিকার সঙ্গে সাক্ষাতের জন্যই। এই সুযোগেই তিনি প্রেমিকার সঙ্গে দেখা করতে যেতেন ওই গ্রামে। এ ঘটনা জানাজানি হওয়ার পর গ্রামবাসীরা ফাঁদ পাতে ওই ইলেক্ট্রিশিয়ানকে হাতেনাতে ধরার জন্য। একদিন গ্রামবাসীরা গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে দেখতে পায় বিদ্যুৎ যাওয়ার পর। পরে ওই ইলেকট্রিশিয়ানকে মারধর করে তার প্রেমিকার সঙ্গে বিয়েও দিয়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *