এখনও উদ্বেগজনক পরিস্থিতি সৌমিত্র চট্টোপাধ্যায়র, আজ হতে পারে মস্তিষ্কের এমআরআইও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এখনও উদ্বেগজনক রয়েছে বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়র পরিস্থিতি। হাসপাতাল সূত্রে খবর, এখনও রয়েছে সৌমিত্রবাবুর অস্থিরতা । এমনকি অভিনেতার প্রয়োজন পড়ছে প্রয়োজন মতো অক্সিজেনেরও । চিকিৎসকরা আজ তাঁর মস্তিষ্কে এমআরআই করার চেষ্টা করছেন। সূত্রের খবর, এখনও সৌমিত্র চট্টোপাধ্যায়ের অস্থিরতা রয়েছে দ্বিতীয় প্লাজমা থেরাপির পরেও। তিনি রেগে যাচ্ছেন মাঝেমধ্যেই। এমনকি হাত-পাও ছুড়ছেন মাঝেমাঝে। ফলে বেশ কঠিন হয়ে যাচ্ছে পরিস্থিতি সামাল দেওয়াও। যেরকম প্রয়োজন তাঁকে সেরকম অক্সিজেনও দিতে হচ্ছে। চিকিৎসকরা এমনকি পূর্ণমাত্রায় সচল রাখার চেষ্টা করছেন সৌমিত্রবাবুর ফুসফুসও। জানা গিয়েছে, গতকাল রাতে তিনি সামান্য ঘুমিয়েছেন। তবে অভিনেতার আচ্ছন্ন ভাব রয়েছে এখনও।

আরও জানা গিয়েছে, আজই চিকিৎসকরা তাঁর মস্তিষ্কে এমআরআই করার চেষ্টা করে যাচ্ছেন। তাঁর অস্থিরতা এতটাই বেশি যে প্রয়োজন থাকা সত্ত্বেও এমআরআই করা যাচ্ছে না তাঁর মস্তিষ্কের। আজ তাঁরা ফের সেই চেষ্টা করছেন।
যদিও সোমবার সকালে হাসপাতালের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, সৌমিত্র চট্টোপাধ্যায় ভাল আছেন দ্বিতীয় প্লাজমা থেরাপির পরে। এই মুহুর্তে তাঁর অক্সিজেন স্যাচুরেশন ১০০ শতাংশ।এমনকি অনেকটাই কমেছে তাঁর শারীরিক অস্থিরতাও। গতকাল রাতে তাঁর ভাল ঘুমও হয়েছে। আজ ব্যবস্থা করা হচ্ছে তাঁর এমআরআই করারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *