এত কম দামে এই স্মার্টফোন মিলছে কীভাবে! জানুন সব খুঁটিনাটি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অনেক ক্রেতাই অসুবিধার মধ্যে পড়েন কম দামের মধ্যে ভাল মোবাইল ফোন কিনতে গেলে । কেননা বেশীরভাগ ক্ষেত্রে দেখা যায় ক্রেতা যে রকম পছন্দ করছেন অনেকটাই বেশী দাম পরে যাচ্ছে সেই রকম ফোন কিনতে গেলে। যা আবার অনেক সময় মেলে না মধ্যবিত্ত ক্রেতাদের বাজেটের সঙ্গে ।

এই সমস্যা থেকে ক্রেতাদের মুক্তি দেওয়ার জন্য এবারে inifinix নিয়ে এসেছে এক নতুন ধরণের ফোন। বাজেটও একেবারে সাধারণ মানুষের সাধ্যের মধ্যেই। ঝাঁ চকচকে লুকের এই ফোন যা ক্রেতাদের নজর কাড়ার জন্য একেবারে যথেষ্ট যা পাওয়া যাবে মাত্র ৮০০০ টাকার মধ্যেই । শুনতে অবাক লাগলেও এটাই সত্য। এই টাকার মধ্যে এতো সুন্দর একটা স্মার্টফোন পাওয়া ক্রেতাদের কাছে স্বপ্ন। আর সেই স্বপ্নই বাস্তব করে দেখাল Infinix S5।অন্যান্য ফোনের থেকে এই ফোনে রয়েছে বেশ আলাদা রকমএর লুক। এছাড়াও এতে রয়েছে মেমোরি কার্ডের সুবিধাও। যার ফলে ক্রেতারা পাবেন অতিরিক্তভাবে মেমরি বাড়ানো সুবিধাও। এছাড়াও এতে রয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট। রয়েছে ৩.৫ এমএম হেডফোনের সুবিধাও। এছাড়াও লাউড স্পিকারের সুবিধাও আছে এই ফোনে। অর্থাৎ এত কমদামে এতকিছু নিয়ে এসে এই ফোন একেবারে চমকে দিল ক্রেতাদেরকে।

এতে রয়েছে মিডিয়াটেক হেলিও পি২২ অক্টা কোর প্রসেসর। এছাড়াও রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫। যার ফলে এই ফোন অনেক বেশী ভালভাবে অনেক তাড়াতাড়ি কাজ করবে অন্যান্য ফোনের তুলনায়। এতে রয়েছে স্ক্রিনের প্রটেক্টর এবং ৬ ডবলু দ্রুত চার্জ হওয়ার সুবিধাও। এছাড়াও এই ফোনে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। যার ফলে একবার চার্জ দিলে বেশ অনেকক্ষণ ধরে ব্যবহার করা যাবে এই ফোন। এতে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সুবিধা। যা বাড়ানো যাবে। অর্থাৎ কম দামে শুধু পুষ্টিকর নয় বেশ ভাল এবং উন্নত ধরণের ফোন ক্রেতাদের জন্য নিয়ে এলো Infinix.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *