এবার থেকে পেইং বেড পরিষেবা চালু হতে চলেছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পেইং বেড চালুর জন্য বিশেষ পরিকল্পনা নিল কতৃপক্ষ। বেসরকারী নার্সিংহোম গুলির মত রোগীদের টাকার বিনিময়ে এই ওয়ার্ডে রাখা হবে । তবে বেসরকারী নার্সিংহোমের তুলনায় এখানে অনেক কম খরচ হবে এখানে।এই লক্ষে জেলা শাসক তথা মেডিকেল কলেজ হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান কৌশিক ভট্টাচার্য পেইং বেড তৈরীর জায়গা পরিদর্শন করলেন। এছাড়াও এদিন হাজির ছিলেন মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল পার্থ প্রতিম মুখোপাধ্যায়, এমএসভিপি অমিত কুমার দাঁ, ডেপুটি সুপার জ্যোতিষ চন্দ্র দাস সহ মেডিকেল কলেজের অনান্য কর্মকর্তা ও আধিকারিকেরা।

একটি জায়গা চিহ্নিত্ব করা হয় হাসপাতালের পুরনো এমএসভিপি অফিস চত্বরে । এছাড়াও এদিন জেলা শাসকের নেতৃত্বে প্রতিনিধি দলটি হাসপাতালের বিভিন্ন নব নির্মিত ভবন ও মেডিকেলের বিভিন্ন পরিষেবার কাজ কর্মও ঘুরে দেখেন । ঘুরে দেখা হয় জরুরি বিভাগ থেকে ব্লাড ব্যাঙ্কের পরিষেবাও। জেলা শাসক কথা বলেন চিকিৎসক নার্স থেকে শুরু করে চিকিৎসাধীন নার্সদের সঙ্গেও ।

মালদা মেডিকেল কলেজ এর প্রিন্সিপ্যাল পার্থ প্রতিম মুখোপাধ্যায় আরও বলেন, মেডিকেলে পেইং বেড চালুর জন্য বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে। এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে সমস্ত কিছু। এদিন জেলা শাসক জায়গা পরিদর্শন করে গেলেন । জায়গা চিহ্নিত করে আমরা উদ্ধতন কতৃপক্ষের কাছে জেলা শাসকের মাধ্যমে পাঠাবো। অনুমোদন মিললেই কাজ শুরু করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *