কালো ব্যাজ পরে চিকিৎসকরা প্রতিবাদ জানালো হাওড়াতেও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এনআরএসের ঘটনা নিয়ে চিকিৎসকরা প্রতিবাদ জানালো হাওড়াতেও। বুকে কালো ব্যাজ পরে তাঁরা প্রতিবাদে সামিল হন। তবে, পরিষেবা চালু রাখেন সরকারি হাসপাতালের চিকিৎসকেরা।এনআরএসে চিকিৎসক নিগ্রহের প্রতিবাদ জানিয়ে চিকিৎসকদের যৌথ মঞ্চ বুধবার সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজ্যের সব সরকারি এবং বেসরকারি হাসপাতালের আউটডোর বন্ধ রাখার ডাক দিয়েছিল । এই হামলার প্রতিবাদে গোটা রাজ্যের পাশাপাশি এদিন প্রতিবাদে সামিল হন হাওড়ার চিকিৎসকরাও।

হাওড়া জেলা হাসপাতালের সরকারি চিকিৎসকরা জরুরি বিভাগের পরিষেবা চালু রাখেন এদিন সকাল থেকেই। তবে তাঁরা বহির্বিভাগে রুমে না বসে রুমের বাইরে বসে রোগীদের পরিষেবা দেন। এনআরএসের ঘটনার প্রতিবাদস্বরূপ চিকিৎসকদের বুকে ছিল কালো ব্যাজ। এদিন সকালে হাওড়া জেলা হাসপাতালের জুনিয়র চিকিৎসকরা এনআরএসের ঘটনার প্রতিবাদে পথে নেমেও মিছিল করেন।

এদিকে, হাসপাতাল সুপার দাবি করেছেন চিকিৎসা পরিষেবা সম্পূর্ণ স্বাভাবিক ছিল। জেলার অন্যান্য হাসপাতালেও পরিষেবা স্বাভাবিক ছিল বলে দাবি করেছেন হাওড়া জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক। অন্যদিকে, এনআরএস ইস্যুতে প্রতিবাদ জানিয়ে হাওড়ার মহেশ ভট্টাচার্য হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালেও জুনিয়র ডাক্তাররাও এদিন বিক্ষোভে সামিল হন ।এদিন সেখানে আউটডোরে পরিষেবা পুরোপুরি বন্ধ ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *