কেএমডিএ গার্ডেনরিচ ফ্লাইওভারে ফেন্সিং বসাচ্ছে চিনা মাঞ্জা আটকাতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কেএমডিএ অবশেষে গার্ডেনরিচ উড়ালপুলের ওপরে ফেন্সিং বসাচ্ছে মা উড়ালপুল থেকে শিক্ষা নিয়ে। এই কাজ শেষ করার লক্ষ্য মাত্রা নেওয়া হয়েছে পুজোর আগেই। ইতিমধ্যেই ফেন্সিং বসানোর কাজ শুরু হয়ে গিয়েছে উড়ালপুলের ওপরে একাধিক জায়গায়।এই ফেন্সিং বসানো হচ্ছে উড়ালপুলের প্রায় তিন কিলোমিটার অংশে। এই জাল লাগানো হচ্ছে সাড়ে সাত ফুট উঁচু করে। এছাড়াও গত কয়েক মাসে ঘুড়ির সুতোর দরুন একাধিক দুর্ঘটনাও ঘটেছে এমনকি গার্ডেনরিচ উড়ালপুলের উপর।

কেএমডিএ এবং কলকাতা ট্রাফিক পুলিশের আরও দাবি, উড়ালপুলের উপরে উঁচু করে ওই জাল লাগানো হলে সম্ভাবনাও কমবে কাটা ঘুড়ির মাঞ্জা দেওয়া সুতো ছোট গাড়ি কিংবা মোটরবাইক আরোহীদের গায়ে এসে পড়ারও। এ ছাড়াও ওই জালে সুতো আটকালে যাতে তা সঙ্গে সঙ্গে ছিঁড়ে যায়, পুলিশ ও কেএমডিএ কতৃপক্ষ সেই ব্যবস্থা রাখার কথাও জানিয়েছে।

প্রসঙ্গত, মা উড়ালপুলের উপরে চিনা মাঞ্জায় বাইক আরোহীদের আহত হওয়ার একাধিক ঘটনা ঘটেছে গত কয়েক বছরে। বিশেষ করে এই দূর্ঘটনা সবচেয়ে বেশি ঘটেছে চার নম্বর ব্রিজ এবং তপসিয়ার কাছে। কিছুদিন আগেই এক চিকিৎসক মাঞ্জার সুতোয় গুরুতর ভাবে জখম হন মা উড়ালপুল দিয়ে যাওয়ার সময়ে। গত বছর দূর্গা পুজোর আগে তপসিয়া মোড়ের কাছে একই রকম দুর্ঘটনায় এক বাইক আরোহীরও গলা কেটে যায় হেলমেটের তলা দিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *