কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ, জনতার তুমুল বিক্ষোভ তারকেশ্বরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কেন্দ্রীয় বাহিনীর দুই জওয়ানের বিরুদ্ধে নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ উঠল হুগলির তারকেশ্বরে। স্থানীয়রা অভিযুক্ত জওয়ানদের উপর এমনকি চড়াও হয় এই বিষয়টি সামনে আসতেই।

বঙ্গে ইতিমধ্যেই ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে। আজ মঙ্গলবার মোট ৩১টি আসনে চলছে তৃতীয় দফার ভোটগ্রহণ। তার মধ্যে রয়েছে হুগলির তারকেশ্বরও। স্বাভাবিকভাবেই ভোটের কারণে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা এলাকায় পৌঁছে যান বেশ কয়েকদিন আগেই। এই দু’জন অভিযুক্ত ছিলেন তাঁদের মধ্যেই। জানা গিয়েছে, সোমবার রাতেটিউশন সেরে বাড়ির দিকে যাচ্ছিল তারকেশ্বরের রামনগরের বাসিন্দা এক নাবালিকা । অভিযোগ, সেই সময় ভোটের ডিউটিতে আসা কেন্দ্রীয় বাহিনীর ওই দুই জওয়ান তাকে টেনে নিয়ে যায় মুখ চেপে ধরে। নাবালিকা আতঙ্কে আর্তনাদ করতে শুরু করে । শব্দ পেয়ে ছুটে আসেন এলাকার স্থানীয়রাই । এরপরই নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ তুলে এলাকাবাসী জওয়ানদের বেধড়ক মারধর করে। অভিযুক্তদের জুতো পেটা করা হয় বলে খবর। এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এই ঘটনাকে কেন্দ্র করে।

রাতেই অভিযুক্ত জওয়ানদের শাস্তির দাবিতে নাবালিকার পরিবার ও প্রতিবেশীরা বিক্ষোভ দেখায় রামনগর থানায়। তাদের অভিযোগ, গোটা বিষয়টি পুলিশকে জানালেও বিষয়টায় গুরুত্ব দেয়নি তাঁরা। এরপরই থানার সামনে নির্যাতিতার পরিবার বিক্ষোভ দেখায় । অবশেষে পরিস্থিতি আয়ত্তে আসে আজ মঙ্গলবার ভোরে পুলিশ বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিলে। এখনও এলাকা থমথমে ওই ঘটনার জেরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *