চরম ক্ষোভ প্রকাশ DVC-র জল ছাড়া নিয়ে! আজ মুখ্যমন্ত্রী ঘাটালে যাবেন বানভাসি এলাকা পরিদর্শনে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পরিদর্শন করবেন ঘাটালের বন্যা কবলিত এলাকা। গতকাল অর্থাত্‍ সোমবারই মুখ্যমন্ত্রী ঝাড়গ্রাম পৌঁছান বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে। সোমবারই তিনি কিছু এলাকার বন্যা পরিস্থিতি খতিয়ে দেখেন যাওয়ার পথেই। এমনকি উদ্বেগও প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, আজ মুখ্যমন্ত্রী যাবেন ঝাড়গ্রাম থেকে ঘটালে। সেখানে তিনি ময়রাপুকুর মোড়ে নেমে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখবেন জানা গিয়েছে, এরপর মুখ্যমন্ত্রী কথা বলবেন বানভাসি ঘাটালের অসহায় মানুষদের সঙ্গেও। একইসঙ্গে, তিনি ত্রাণ সামগ্রী তুলে দেবেন দুর্গতদের হাতেও। মুখ্যমন্ত্রীর সফরের জন্য হেলিপ্যাডের ব্যবস্থা করা হয়েছে ঘাটালে বঙ্গবাসী কলেজের মাঠে। জানা গিয়েছে, সেখান থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ঘাটালের ২ নম্বর ওয়ার্ডে প্লাবিত এলাকা ঘুরে দেখবেন। এর পাশাপাশি বন্যা পরিস্থিতি ঘুরে দেখবেন আকাশপথেও।

প্রসঙ্গত, সোমবার মুখ্যমন্ত্রী ঝাড়গ্রাম স্টেডিয়ামে বিশ্ব আদিবাসী দিবস অনুষ্ঠানের সূচনা করেন।এটি তাঁর প্রথম জঙ্গলমহল সফর তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর। বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে আদিবাসী মহিলাদের সঙ্গে ছন্দে মুখ্যমন্ত্রীকে পা মেলাতেও দেখা যায়। নাচের পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ধামসা ও খঞ্জনীও বাজান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *