জাতিবিদ্বেষমূলক ছবি পোস্ট স্যোশাল মিডিয়ায়, বীরভূমে ধৃত ১

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাজ্য এবং কলকাতা পুলিশ শহর তথা রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে বিশেষ তৎপর হয়েছে আসন্ন নির্বাচন এবং উপনির্বাচনকে কেন্দ্র করে। ঠিক সেই সময় বীরভূমের এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ উঠল স্যোশাল মিডিয়ায় ভুয়ো জাতিবিদ্বেষমূলক পোস্ট ও যৌনতামূলক ছবি আপলোড করার। কলকাতা পুলিশের সাইবার সেলের গোয়েন্দারা তাঁকে গ্রেফতার করেছেন। ধৃতের নাম প্রেম রায়। জানা গেছে তিনি বীরভূমের বাসিন্দা ।

লালবাজার সূত্রে খবর, এলাকায় এলাকায় নজরদারি বাড়ানো হয়েছে নির্বাচন এবং উপনির্বাচনকে মাথায় রেখে৷ একই ভাবে তৎপর রয়েছেন সাইবার সেলের গোয়েন্দারাও৷ নজরদারি চালাচ্ছেন এমনকি তাঁরাও৷ একটি অভিযোগ পাওয়া যায় যে, সম্প্রতি একাধিক ফেসবুক অ্যাক্যাউন্ট এবং হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করে সেখানে উপনির্বাচনকে কেন্দ্র করে একাধিক জাতিবিদ্বেষমূলক ছবি ও লেখা আপলোড করছেন প্রেম রায় নামে এক ব্যক্তি৷ তাঁকে গ্রেফতার করা হয়েছে সেই অভিযোগের ভিত্তিতেই৷

তবে জানা যাচ্ছে, অভিযোগ এখানেই থেমে থাকেনি ৷ ধৃত প্রেম রায় তাঁর ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট থেকে একাধিক যৌনতামূলক ছবিও পোস্ট করেন ৷ তদন্তে নেমে প্রেম রায়কে গতকাল গভীর রাতে বীরভূম জেলা থেকে গ্রেফতার করেন লালবাজারের সাইবার সেলের গোয়েন্দারা । তাঁকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চান তদন্তকারীরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *