তিনতারা হোটেলে থাকার অভিযোগ উঠল দুই কৃষক নেতার বিরুদ্ধে , ছবি এল সংবাদমাধ্যমের হাতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গুরুতর অভিযোগ উঠল ২ কৃষক নেতার বিরুদ্ধে। অভিযোগ উঠেছে দুই কৃষক নেতা তিন তারা হোটেলে থাকছেন বিক্ষোভ অবস্থান ছেড়ে। এমনই এক চাঞ্চল্যকর ছবি সামনে এনেছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম। ওই সংবাদ মাধ্যম এর এক সূত্র জানাচ্ছে তারা হাতে পেয়েছে এরকম ছবি। যে তিন তারা হোটেলে ওই দুই কৃষক নেতা থাকছেন, সেই হোটেলের বিলও হাতে এসেছে ওই সংবাদমাধ্যমের হাতে। সেখানে দেখা গিয়েছে দুই কৃষর নেতার নাম লেখা রয়েছে হোটেলের বিলে। তাঁরা হলেন বলবীর সিং রাজেওয়াল ও কুলওয়ন্ত সিং সান্ধু।

অন্যান্য কৃষকরা দিল্লির প্রচন্ড শীতে যেখানে রাত কাটিয়েছেন তাঁবুতে, পথের ধারে, সেখানে এই দুই কৃষক নেতা কীভাবে বিলাসবহুল হোটেলে দিন কাটিয়েছেন, তা অবাক করছে সকলকেই। তাঁরা থেকেছেন হোটেল টিডিআই ক্লাব রিট্রিটে। যে বিল জি মিডিয়া পেয়েছে, সেখানে দেখা গিয়েছে কুন্ডলীর এই হোটেলে তাঁরা ১২ই ডিসেম্বর থেকে ৩ মার্চ পর্যন্ত ছিলেন। রুম নাম্বার ২০৬য়ে ছিলেন রাজেওয়াল। পরে তিনি ৩০৩ নম্বর রুমে শিফট করেন।

জি নিউজ আরও জানাচ্ছে তিনি ১২ই ডিসেম্বর থেকে ২৮শে জানুয়ারি পর্যন্ত যে হোটেলে ছিলেন, সেখানে বিল হয়েছে ১লক্ষ ৩০ হাজার টাকা। ওই ঘরের প্রতিদিনের ভাড়া ২৫০০ টাকা। বিলের মধ্যে যুক্ত করা হয়েছে প্রাতরাশ ও জামা কাপড় ধোওয়ার খরচও। ৩ রা মার্চ পর্যন্ত বিল হয়েছে ২ লক্ষ ৪০ হাজার। আরেক কৃষক নেতা কুলওয়ান্ত সিং সান্ধু ও তার ছেলে দোসাঞ্জ ওই একই হোটেলে ছিলেন। তাঁর রুম নাম্বার ছিল ২০১। সূত্রের খবর তিনি ২৭শে ডিসেম্বর থেকে ছিলেন ওই হোটেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *