প্রণব মুখোপাধ্যায় গভীর কোমায় , তবে ‘স্থিতিশীল’ বলছেন চিকিৎসকরা, পরিবার তিতিবিরক্ত মৃত্যুসংবাদের গুজবে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় চলে গেলেন গভীর কোমায়। হাসপাতাল সূত্রে আজ, বৃহস্পতিবার সকালে এমনটাই খবর মিলেছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, এখনও স্থিতিশীল রয়েছে তাঁর শারীরিক পরিমাপের মাপকাঠিগুলো।

তাঁকে নিয়ে গুজব ছড়িয়েছে গতকাল রাত থেকেই। প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় ভেন্টিলেশনে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়েই, সেই সঙ্গে ধরা পড়েছে করোনা সংক্রমণও। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা সংকটজনক হলেও স্থিতিশীল। কিন্তু রাতেই একদল মানুষ তাঁর মৃত্যুসংবাদ নিয়ে গুজব ছড়িয়ে দেয়। আজ বৃহস্পতিবার সকালেও দফায় দফায় খবর আসতে থাকে, প্রণববাবু মারা গিয়েছেন। চর্চা চলতে থাকে এমনকি সোশ্যাল মিডিয়াতেও। কিন্তু সকালে প্রণববাবুর পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় নিজে টুইট করে জানালেন, প্রণববাবু জীবিত এবং ‘হেমোডায়নামিক্যালি স্টেবল’ রয়েছেন।

পাশাপাশি, তিনি যারপরনাই বিরক্তি প্রকাশ করেছেন বারবার এই মৃত্যুসংবাদের গুজব ছড়ানো নিয়েও। সাংবাদিকদের বিরুদ্ধেও এমনকি ক্ষোভ উগরে দিয়েছেন। লিখেছেন, “যেভাবে সোশ্যাল মিডিয়ায় ফেক নিউজ শেয়ার করছেন তাতে একথা স্পষ্ট যে একটা ফেক নিউজের কারখানা হয়ে উঠেছে এ দেশের সংবাদমাধ্যমগুলো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *