ফিচার ফোনেই আস্থা ! জানুন, কম দামে নকিয়া’র সেরা ৫টি ফিচার ফোনের যাবতীয় খুঁটিনাটি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাজারে এখন জয়জয়কার 4G-5G স্মার্টফোনেরই! কিন্তু তাই বলে কি হারিয়ে যাচ্ছে ফিচার ফোনগুলো ? অবশ্যই না। এর কারণ হিসেবে বলা যায় ভারতের মোট জনসংখ্যার একটা বিরাট অংশ এখনো টেলি যোগাযোগের অন্যতম অনুষঙ্গ হিসেবে বেছে নিয়েছে সস্তা ফিচার ফোনকেই। আর তাই এই ফিচার ফোনেরও বাজারের বেশ ভালো একটা অংশ দখলে রয়েছে ৪জি/৫জি’র এ সময়েও। আর ফিচার ফোনের প্রতিচ্ছবি হিসেবে চোখের সামনে কিন্তু সর্বাগ্রে ভেসে উঠে Nokia ব্র্যান্ডই !

এখন জেনেনিন ২,৫০০ টাকার কমে ৫টি সেরা নোকিয়া ফিচার ফোন সম্পর্কে। এগুলো হল Nokia 105, Nokia 150, Nokia 110, Nokia 125 এবং Nokia 1230 যার প্রত্যেকটি ফোন নিতে পারবেন ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন থেকেই।

Nokia 150 ফিচার ফোনটিতে রয়েছে ২.৪ ইঞ্চির ডিসপ্লে, মাইক্রোএসডি কার্ড স্লট, ফ্ল্যাশ যুক্ত রিয়ার-ক্যামেরা, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ওয়্যারলেস এফএম রেডিও, এমপি৩ অডিও প্লেয়ার এবং ব্লুটুথ সাপোর্ট । যা আপনি কিনে নিতে পারছেন ২,৫০০ টাকার কমে অর্থাত্‍ ২,৩৯৯ টাকায়।

Nokia 125 Dual SIM ফোনকে অ্যামাজনে ২,০৯৯ টাকায় এনালিস্ট করা হয়েছে। এতে বর্তমান ২.৪ ইঞ্চির ডিসপ্লে, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ওয়্যারলেস এফএম রেডিও সহ একাধিক ফিচার।

Nokia 105 Dual SIM হ্যান্ডসেটটির ১,২৯৯ টাকা দাম পড়বে। এটিতে ৫০০টি এসএমএস এবং ২,০০০টি কন্টাক্ট স্টোর করে রাখা যাবে। আবার, এই মডেলকেই অর্থাত্‍, Nokia 105-কে আপনি সিঙ্গেল সিম অপশনে পাওয়া যাবে মাত্র ১,২৩০ টাকায়!

Nokia 110 Dual SIM ফোনটিতে রয়েছে ১.৭৭ ইঞ্চির ডিসপ্লে, এফএম রেডিও সমেত আরো কয়েকটি কার্যকরী ফিচার আছে যা আপনি নিতে পারেন ১,৬৬৪ টাকার বাজেটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *