ভারত বনধ এর জেরে আজ বন্ধ করে দেওয়া হল লোকাল ট্রেন চলাচল

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে এরাজ্যেও পড়লো ভারত বনধের প্রভাব। রাজ্যের একাধিক জায়গায় বাম কর্মী সমর্থকরা এমনকি রেলও অবরোধ করেছে বনধের সমর্থনে। লোকাল ট্রেন আটকে রয়েছে যাদবপুরে। এছাড়াও রেল অবরোধ করা হয়েছে রিষড়া, ডোমজুড়েও। মধ্যমগ্রামেও রেল অবরোধ চলছে। সকাল থেকেই রাস্তায় লাল ঝান্ডা নেমেছে বনধের সমর্থনে। বামেরা ইতিমধ্যেই মিছিল শুরু করেছে লেকটাউনে। জয়নগরের কুলপি রোড অবরোধ করা হয়েছে বলে সূত্রের খবর। এছাড়া পথ অবরোধ করা হয়েছে পাঁশকুঁড়া ও বালিতেও।

এদিকে বাম কর্মী সমর্থকেরা যশোর রোড অবরোধ করেন মধ্যমগ্রামের দোলতলা মোড়ে। ১০ মিনিটের প্রতীকী বিক্ষোভ দেখান তাঁরা। মধ্যমগ্রাম চৌমাথা মোড়েও অবরোধ শুরু হয়। এছাড়া বাম কৃষক সংগঠনের সদস্যরা ৬০ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ করেন বাঁকুড়ায় কেরানিবাঁধ মোড়ে।

অন্যদিকে কোচবিহারে বনধ সমর্থনকারীরা আগুন লাগানোর চেষ্টা করে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাসে। এমনকি বাস ভাঙচুর করা হয়। রাস্তায় টায়ারও জ্বালানো হয় মাথাভাঙা শহরের পচাগড় মোড়ে।অন্যদিকে রাজ্যের বাইরে ভিন রাজ্যেও বনধের ব্যাপক প্রভাব পড়েছে। ওড়িশার ভুবনেশ্বর স্টেশনে শ্রমিক সংগঠন ও কৃষক সংগঠনগুলির পাশাপাশি ট্রেন অবরোধ করেছে বামেরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *