মধুচক্রের জমাট আসর খোদ নেতার বাড়িতেই ! অবশেষে আটক দুই যুবক, এক যুবতী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আদতে ভাড়া বাড়ি। তাও আবার বিজেপির মণ্ডল সাভাপতির। কিন্তু জমিয়ে মধুচক্রের আসর বসত তার মধ্যেই ।এভাবেই চলে আসছিল দিনের পর দিন। অবশেষে পুলিশ বাধ সাধল। উর্দিধারীরা মধুচক্রের পর্দাফাঁস করে দিল সটান বাড়ির ভিতর ঢুকে।

জানা গেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার রামপুরে ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত বিজেপির মণ্ডল সভাপতির নাম বিশ্বজিত ঘোষ। সোমবার পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে তাঁরই ভাড়া বাড়িতে হানা দিয়ে। তাঁদের মধ্যে একজন যুবতী এবং বাকি দুজন যুবক। পুলিশ জানিয়েছে তারা মধুচক্রের আসরে অপ্রীতিকর অবস্থায় ছিল বলেই। ধৃতেরা হলেন, সমাপ্তি রায় (২৪)। তিনি শিমুলপুরের বাসিন্দা। এছাড়া হালিশহরের শুভময় মন্ডল (৩৪) এবং দেবীপুরের দেবাশীষ টিকাদার (৪৮ ) মধুচক্রে ছিলেন তাঁর সঙ্গে। তিনজনকেই সোমবার পাঠানো হয়েছে বনগাঁ মহকুমা আদালতে।এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে গাইঘাটা থানার পুলিশ।

গাইঘাটায় স্থানীয় এক তৃণমূল নেত্রী জানিয়েছেন, দলে দলে মানুষ তৃণমূলের ছাতার তলায় চলে আসছে বিজেপির এই ধরনের খারাপ কাজের জন্যেই। এখানকার পুলিশ প্রশাসন যথেষ্ট শক্তিশালী বলেও তিনি জানিয়েছেন। স্থানীয় বাসিন্দা সোমনাথ সরকারের কথায়, এই বাড়িতে ইউটিউব চ্যানেলে ভিডিওর কাজ চলত। ধৃতেরা স্থানীয়দের কাছে নিজেদের স্বামী স্ত্রী বলেও দাবি করেছেন। তবে তার কোনও প্রমাণ দিতে পারেননি। শাঁখাসিঁদুরও ছিল না মেয়েটির মাথায়। তিনি জানিয়েছেন এলাকায় এই ধরনের নোংরামি বরদাস্ত করা হবে না বলেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *