মনে রাখবেন, আহত বাঘ আরও ভয়ংকর” : হাজরার জনসভা থেকে হুঙ্কার দিলেন মমতা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কর্মীরা সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শ্লোগান তুলেছে ভাঙা পায়েই খেলা হবে। এদিকে আবার মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল নন্দীগ্রাম দিবসের স্মরণে মিছিলে অংশ নিলেন হুইল চেযারে বসেই। হাজার হাজার মানুষ এদিন অংশ নেন এই মিছিলে। এই মিছিল থেকে বিজেপির দিকে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তৃণমূলসুপ্রমো। তিনি আরও বলেন মনে রাখবেন, আহত বাঘ আরও বেশি ভয়ংকর” হয়। এ দিন ঐতিহাসিক নন্দীগ্রাম দিবসে কলকাতায় তৃণমূল মিছিলও করে ৫ কিলোমিটার দীর্ঘ পথে। হুইলচেয়ারে বসে স্বয়ং দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেই মিছিলে নেতৃত্বও দিলেন। সঙ্গে ছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্য তৃণমূল নেতা-নেত্রীরা।

গতকাল রবিবার দুপুরে মেয়ো রোড থেকে মিছিল শুরুর আগেই তৃণমূল নেত্রী টুইটারে বার্তা দিলেন সেখানে তিনি লিখলেন, “আমরা লড়াই চালিয়ে যাব। আমার এখনও যন্ত্রণা হচ্ছে। কিন্তু মানুষের ব্যথা আমার চেয়ে বেশি।” তিনি আরও লেখেন, “ অনেক লড়াই করেছি আমাদের শ্রদ্ধেয় মাটিকে রক্ষা করতে। আরও কঠিন লড়াই অপেক্ষা করেছে আমাদের জন্য। কিন্তু মাথা নত করব না কাপুরুষদের সামনে।”

রবিবারের দুপুরে হাজরা মোড়ে মিছিল শেষে হুইলচেয়ারে বসে শহরবাসীকে সাক্ষী রেখে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দৃপ্ত কণ্ঠে শপথ, ”গোটা বাংলা ঘুরে বেড়াব হুইলচেয়ারে, ভাঙা পায়েই , খেলা হবে।” আর তাতেই বাড়তি উদ্দীপনা পায় তাঁর সঙ্গে থাকা প্রার্থী, দলীয় কর্মী, সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *