মোদী কে আর প্রধান মন্ত্রী বলে সম্বোধন করবো না দিনহাটার সভায় মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নরেন্দ্র মোদীকে আর প্রধানমন্ত্রী বলে সম্ভোধন করবেন না বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।কিন্তু কেন ? বুধবার দিনহাটায় ভোটের পয়লা প্রচার থেকে তিনি জানিয়ে দিলেন, “মোদী এখন আর প্রধানমন্ত্রী নেই।” তাই গোটা বক্তৃতায় তৃণমূল নেত্রী। নরেন্দ্র দামোদরদাস মোদীকে ‘এক্সপায়ারি বাবু’ বলে সম্বোধন করেন

শিলিগুড়ি এবং ব্রিগেডের সভা থেকে মোদী কড়া ভাষায় বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সরকার এর বিরুদ্ধে তোপ দেগেছিলেন মোদী। দিনহাটার সভা আর ব্রিগেডে মোদীর সভা প্রায় একই সময় শুরু হয়। তাই ব্রিগেডের বক্তৃতা আর মুখ্য মন্ত্রীর শোনা হয়নি। শিলিগুড়িতে যখন মোদী বক্তৃতা করছিলেন প্রধানমন্ত্রী, তখনও যে মুখ্য মন্ত্রী যে তা শুনেছেন টেলিভিশন বা ইন্টারনেটে তা নয়। কারণ তখন তিনি ছিলেন আকাশ পথে । দিনহাটায় পৌঁছনোর পর দলীয় নেতারাই দিদিকে বলে দেন মোদী কী কী ইস্যুতে তির ছুড়েছেন তাঁর এবং তাঁর দলের দিকে । এবং সেই লম্বা তালিকা হাতে নিয়েই তিনি মোদীর বিরুদ্ধে চাঁছাছোলা ভাষায় আক্রমণ শুরু করেন ।

যদিও মমতার এ দিনের বক্তৃতা নিয়ে সরকারিভাবে কোনও প্রতিক্রিয়া দেয়নি বিজেপি। তবে দলের এক শীর্ষ নেতা বলেন, “আসলে ওঁনার দল কী ভাবে ভোটে জিতেছে সেটা তিনি নিজেও জানেন। তাই এখন প্রমাদ গুনছেন। কারণ এই ভোট পঞ্চায়েতের ভোটের মতো হবে না এটা তিনি বুজে গেছেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *