রান্নার গ্যাস, পেট্রল-ডিজেল গমন করেছে ‘পরলোকে’, তৃণমূল শ্রাদ্ধের আমন্ত্রণ পাঠাল প্রধানমন্ত্রীকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একদল তৃণমূল কর্মী গ্যাস ও পেট্রলের দাম বৃদ্ধির প্রতিবাদে ওই সব পণ্যের ‘শ্রাদ্ধে’র নিমন্ত্রণ কার্ড পাঠালেন দিল্লিতে প্রধানমন্ত্রীর দফতরে। মঙ্গলবার এই কার্ডটি দিল্লিতে পাঠানো হয়েছে কলকাতার জিপিও থেকে। আমন্ত্রণপত্রটি তৈরি করা হয়েছে, এমনকি একেবারে শ্রাদ্ধের কার্ডের আদলে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে কার্ডে আরও লেখা হয়েছে, ‘মাননীয় প্রধানমন্ত্রী সমীপেষু, আপনার কল্যাণে ইহলোকের মায়া ত্যাগ করে পরলোক গমন করেছেন পরম আরাধ্য গ্যাস, পেট্রল, ডিজেল। তাঁহাদের আত্মার শান্তি কামনায় ব্রতী হয়েছি পারলৌকিক কর্মে। এতদুপলক্ষে সপরিবারে সবান্ধবে পরলোকগত আত্মার শান্তি কামনায় ও নিয়মভঙ্গে আপনার নিমন্ত্রণ রইল। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে পারলৌকিক ক্রিয়াদি সুসম্পন্ন করিয়ে বাধিত করবেন এই আশা রাখি।’

নীচে পত্রপ্রেরকের জায়গায় লেখা হয়েছে, ইতি, হতভাগ্য তৃণমূল কর্মী… পশ্চিমবঙ্গ। মূলত এই অভিনব প্রতিবাদ করা হল হুগলি জেলা তৃণমূল যুব সংগঠনের পক্ষে। তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ প্রধানমন্ত্রীর দফতরে চিঠিটি পাঠিয়ে বলেন, আকাশছোঁয়া হয়ে গিয়েছে ”রান্নার গ্যাস-সহ পেট্রোল, ডিজেলের দাম। আমাদের মনে হয় পরলোক গমন করেছে এই সমস্ত পণ্য। তাই আমরা আয়োজন করেছি এদের শ্রাদ্ধানুষ্ঠানের। আর সেখানেই প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছি একমাত্র অতিথি হিসেবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *