হুমকি কেন্দ্রীয় বাহিনীকে! একাধিক প্রশ্ন উঠছে তৃতীয় দফায় নিরাপত্তা নিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর একাংশের বিরুদ্ধে বেশ কিছু নিষ্ক্রিয়তার অভিযোগ উঠল তৃতীয় দফার ভোটে নিরাপত্তা নিয়ে। সকাল থেকে অভিযোগ আসতে শুরু করে একাধিক জায়গায় ভোটারদের ভোট দিতে বাধা দেওয়া হয়েছে বলেও । কিন্তু কেন্দ্রীয় বাহিনীর কোনো বাড়তি তত্‍পরতা দেখা যায়নি সেই সমস্ত এলাকায়। উলুবেড়িয়া উত্তর কেন্দ্র থেকে পাওয়া গিয়েছে দিনের সব থেকে বড় অভিযোগ। অভিযোগ উঠেছে সেখানে একটি বুথের সামনে দুষ্কৃতীরা কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ানকে হুমকি দিয়েছে বলেও ।

জানা গিয়েছে তাদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল । বিষয়টি নিয়ে অভিযোগ উঠেছে রাজ্যের শাসক শিবিরের বিরুদ্ধেই । এখানেই প্রশ্ন উঠেছে , কেন কেন্দ্রীয় বাহিনী দুষ্কৃতীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিচ্ছে না? তারা কেন দাঁড়িয়ে রয়েছেন অসহায়ের মতো ? তবে কি তাঁদের কাছে প্রয়োজনীয় নির্দেশ পাঠানো হয়নি পরিস্থিতি নিয়ন্ত্রণের ব্যাপারে? সকাল থেকেই এই চর্চা শুরু হয়ে গিয়েছে।

তৃতীয় দফার নির্বাচনে তিনটি জেলা থেকে প্রচুর অশান্তির খবর আসতে শুরু করে সকাল থেকেই। প্রচুর অশান্তির খবর আসতে শুরু করে দক্ষিণ চব্বিশ পরগনার ক্যানিং পূর্ব, মগরাহাট পূর্ব, মগরাহাট পশ্চিম, উলুবেড়িয়া, গোঘাট প্রতিটি অঞ্চল থেকেই । অভিযোগ ওঠে ডায়মন্ড হারবার বিধানসভা কেন্দ্রের অন্তর্গত বাসুলডাঙায় বিজেপি সমর্থকরা ভোট দিতে পারছেন না বলেও। তৃণমূল তাঁদের হুমকি দিয়েছে, এই অভিযোগে তাঁরা সরব হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *