হেলিকপ্টার ভেঙে পড়ল চার যাত্রী নিয়ে, মৃত্যু হলো পাইলটের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পাইলট সহ চার যাত্রী নিয়ে একটি হেলিকপ্টার ভেঙে পড়ল উত্তরপ্রদেশে। তবে ভাগ্যবশত দুই যাত্রী প্যারাস্যুটে করে লাফ দেওয়ায় তাঁরা প্রাণে বেঁচেছেন এ যাত্রায়।তবে আহত হয়েছেন অন্য এক যাত্রী। তবে এই দুর্ঘটনায় পাইলটের মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, এই দুর্ঘটনা ঘটে সোমবার সকাল ১১ টা ২০ নাগাদ। ওই হেলিকপ্টারটি ভেঙে পড়ে একটি চাষের জমিতে। জানা গিয়েছে, হেলিকপ্টারের পাইলট ছিলেন একজন ট্রেনি পাইলট। হাসপাতালে ভর্তি করা হয়েছে আহত ব্যক্তিকে।

জানা গিয়েছে, মৃত পাইলটের নাম কোনার্ক সারণ। আমেঠী জেলা ম্যাজিস্ট্রেট অরুণ কুমার জানিয়েছেন, ওই ট্রেনি পাইলট হেলিকপ্টার নিয়ে উড়ান দিয়েছিলেন আমেঠীর ইন্দিরা গান্ধী রাষ্ট্রীয় উড়ান অ্যাকাডেমি থেকে। এমনকি জানা গিয়েছে ওই হেলিকপ্টারটিও ওই অ্যাকাডেমির অন্তর্গত বলেও।

এলাকার মানুষ সেখানে ছুটে আসে দুর্ঘটনার পরেই। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ ও উদ্ধারকারী দল। ওই অ্যাকাডেমি কর্তৃপক্ষ হেলিকপ্টার ভেঙে পড়ার কারণ অনুসন্ধান করছে বলে জানা গিয়েছে। তবে স্থানীয় সূত্রে খবর, হেলিকপ্টারটি হঠাৎ করেই আচমকা দুলতে শুরু করে আকাশে উড়তে উড়তে। এরপরেই সেটি চাষের জমিতে আছড়ে পড়ে হুড়মুড়িয়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাইলটের। অন্যদিকে জানা গিয়েছে আহত ব্যক্তির অবস্থাও আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *