হোয়াটসঅ্যাপের এই নতুন সার্চ ফিল্টার সহজ করবে ব্যবসার কাজ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আপনার কি হোয়াটস অ্যাপ বিজনেস অ্যাকাউন্ট আছে ? তা হলে হোয়াটস অ্যাপের বিজনেস অ্যাকাউন্টের নতুন সার্চ ফিল্টার ব্যবহার করছেন কি? যদি দুটো প্রশ্নেরই উত্তর হ্যাঁ হয় তাহলে জেনে নিন কি ভাবে ব্যবহার করতে হয় হোয়াটস অ্যাপের এই নতুন সার্চ ফিল্টার।হোয়াটসঅ্যাপের এই নতুন ফিল্টারের মাধ্যমে আপনি এই মেসেজিং অ্যাপ থেকেই আপনার আসেপাসের ব্যবসা ও রেস্টুরেন্টের খোঁজ পাবেন।

যারা মূলত অনলাইন ব্যবসা করতে চান হোয়াটস অ্যাপ প্ল্যাটফর্মে মাধ্যমে এই হোয়াটস অ্যাপ বিজনেস একাউন্ট আনা হয়েছে তাদের জন্যই। যাদের এই অ্যাকাউন্ট আছে তারা নিজেদের ব্যবসা সহজে চালাতে পারবেন মেসেজিং অ্যাপের মাধ্যমে । এর জন্য বাড়তি কিছু সুবিধে দেয় হোয়াটস অ্যাপ যেমন লিস্টিং ক্যাটালগ ও গ্রিটিং মেসেজেস -র মত ফিচার রয়েছে। এর ফলে আপনার বিজনেস অ্যাকাউন্টে কেউ মেসেজ পাঠালে সে জানতে পারবেন আপনার ব্যবসার বিষয়। যদিও এখনও এই নিয়ে বিষদে কিছু জানা যায়নি ঠিকই, তবে যেটা জানা গেছে সেটা এই যে খুব শীঘ্রই বিশ্বজুড়ে তাদের অ্যান্ড্রয়েড ও আইওস ফোনে এই সুবিধে পাবেন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা। তবে সদ্য হোয়াটস অ্যাপ বিটা ইনফো এই নতুন ফিলটার নিয়ে একটি স্ক্রিনশট প্রকাশ করেছে

বিজনেস অ্যাকাউন্ট ব্যবহারকারীরা ফিচারটি ব্যবহার করবেন কীভাবে- অ্যাপের মেন স্ক্রিনের একেবারে ওপরে থাকা সার্চ বোতাম প্রেস করুন। অন্যান্য সাবক্যাটাগরি যেমন ফটো), ভিডিয়ো ডকুমেন্টের পাশাপাশি এবার স্থানীয় ব্যবসা যেমন রেস্টুরেন্ট মুদিখানার দোকান ও অন্যন্য ব্যবসার তথ্য জানার জন্য নতুন ফিল্টার পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *