১০০ টাকা নিয়ে ঝামেলার জের , এক বাসচালক আর এক বাসচালককে পিষে মারল চিড়িয়ামোড় এলাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক বাস চালক আর এক বাস চালককে পিষে মারল শুধু মাত্র ১০০ টাকার জন্য।ঘটেছে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে শহর কলকাতায়। পুলিশ এও জানিয়েছে, শুক্রবার দুপুরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে চিড়িয়ামোড়-কাশিপুর এলাকায়। এছাড়াও পুলিশ আটক করেছে ঘাতক বাসটিকে। গ্রেফতার করা হয়েছে এমনকি অভিযুক্ত চালককেও।

পুলিশ সূত্রে আরও খবর, মৃতের নাম পূর্ণেন্দু নন্দী। তিনি হাওড়া-ব্যারাকপুর রুটের এসি-১২ বাসের চালক ছিলেন। প্রতিদিনের মতোই তিনি বাস চালিয়ে আসছিলেন ডানলপের দিক থেকেই। এও জানা গেছে চিড়িয়ামোড়ের কাছে উলটো দিক থেকে আসা ৭৮ নম্বর রুটের একটি বাসের সঙ্গে পূর্ণেন্দু বাবুর বাসের সজোরে ধাক্কা লাগে। এসি বাসের লুকিং গ্লাসও এমনকি ভেঙে যায়। বাস থেকে এমনকি নেমে পড়েন পূর্ণেন্দু বাবু। তিনি ১০০ টাকা ক্ষতিপূরণ চান এমনকি ৭৮ নম্বর রুটের ওই বাস চালকের কাছ থেকে। ৭৮ নম্বর বাসের চালকের সঙ্গে পূর্ণেন্দু নন্দীর ঝগড়া শুরু হয় এই নিয়েই। অভিযোগ, এরপর আচমকাই চালক ৭৮ নম্বর বাসটি চালিয়ে দেন পূর্ণেন্দু বাবুর উপর দিয়ে।

ঘটনার আকস্মিকতায় সকলে একরকম হতবাক হয়ে যান। আশেপাশের স্থানীয় লোকেরাও ছুটে আসেন প্রাথমিক ধাক্কা সামলে। তাঁরাই পূর্ণেন্দু বাবুকে হাসপাতালে নিয়ে যান উদ্ধার করে। চিকিৎসকরা সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশে খবর দেন এমনকি স্থানীয় বাসিন্দারাই।পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।জেরা করা হচ্ছে এমনকি ধৃত বাস চালককেও।

আরও জানা গিয়েছে, পূর্ণেন্দু নন্দীর বয়স হয়েছিল মাত্র ৩৯ বছর। তিনি ছিলেন পরিবারের একমাত্র উপার্জনকারী সদস্য। হুগলীর রিষড়ার বাসিন্দা পূর্ণেন্দু বাবুর বাড়িতে বর্তমানে রয়েছেন বৃদ্ধা মা, স্ত্রী এবং ৬ বছরের মেয়ে। পরিবারের সদস্যরাও ভেঙে পড়েছেন পূর্ণেন্দু বাবুর এমন মর্মান্তিক পরিণতিতে।গভীর শোকের ছায়া নেমে এসেছে এমনকি এলাকাতেও। কান্নায় ভেঙে পড়েছেন তাঁর মা-স্ত্রী এবং মেয়েও। সামান্য টাকার জন্য কথা কাটাকাটি থেকে কেউ কীভাবে এত নৃশংস কাজ করতে পারেন সকলে অবাক হচ্ছেন সে কথা ভেবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *