১৪৪ ধারা জারি থাকবে ৩১শে ডিসেম্বর , নো-ম্যান জোনের তালিকা তৈরি হল এই শহরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আরও কড়া হচ্ছে প্রশাসন। বছর শেষের আনন্দ যাতে কোনোরকম ভাবে দুর্ভোগে পরিণত না হয়, তার জন্য চেষ্টা চালানো হচ্ছে সমগ্র দেশ জুড়ে। ইতিমধ্যেই বেঙ্গালুরু পুলিশ এও জানিয়েছে ১৪৪ ধারা জারি করা হবে গোটা শহর জুড়ে। ৩১শে ডিসেম্বর জারি করা হবে ১৪৪ ধারা। আরও জানানো হয়েছে ৩১ তারিখ সন্ধে ৬টা থেকে পয়লা জানুয়ারি সকাল ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে বলেও।

এই বিষয়ে বেঙ্গালুরু পুলিশ এমনকি একটি বিবৃতিও প্রকাশ করেছে। সোমবার বেঙ্গালুরুর পুলিশ কমিশনার কমল পান্থ জানান, শুধু ১৪৪ ধারাই নয়, নো ম্যান জোন হিসেবে ঘোষণা করা হবে শহরের বেশ কিছু এলাকাকেও। বিশেষ করে নো ম্যান জোনের তালিকায় রাখা হয়েছে বেঙ্গালুরুর এমজি রোড, চার্চ স্ট্রিট, ব্রিগেড রোড, কোরামঙ্গলা ও ইন্দিরা নগরকে। যারা আগে থেকে পাব, হোটেল, রেস্তোঁরা ও বারে বুকিং করিয়েছেন, শুধুমাত্র প্রবেশাধিকার থাকবে তাঁদের ক্ষেত্রেই।

করোনা সংক্রমণ ঠেকাতেই এই সিদ্ধান্ত বলে বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে। কর্ণাটকে সোমবার ফের নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৫৩ জন। মারা গিয়েছেন এমনকি ৮জন। এদিকে, দেশে এখনও অব্যহত করোনা সংক্রমণ। শেষ ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছে ২০ হাজার ২১ জন। এই সময়ের মধ্যে মৃত্যু হয়েছে ২৭৯ জনের। একই সঙ্গে শেষ ২৪ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছে ২১ হাজার ১৩১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *