৭০ শতাংশ চার্জ হবে আধ ঘণ্টায় মধ্যেই, লঞ্চ হতে চলেছে নতুন এক স্মার্টফোন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকতা নিউজ : গত জুলাই মাসে oneplus তাদের oneplus nord লঞ্চ করেছিল ভারত সহ বিশ্বের একাধিক দেশে। যা পাওয়া গিয়েছিল দুটি আলাদা রঙ এ। তবে জানা গিয়েছে এবারে সংস্থা লঞ্চ করতে চলেছে ওই সিরিজের একটি স্পেশাল এডিশন। সংস্থার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে এমনটাই জানা গিয়েছে। জানানো হয়েছে আজ ১৪ অক্টোবর লঞ্চ করা হবে oneplus nord তবে ওই দিন এক সঙ্গে লঞ্চ করা হবে oneplus 8t।

সংস্থার ইনস্টাগ্রাম পোস্ট থেকে এও জানা গিয়েছে বেশ আকর্ষণীয় লুকের সঙ্গেই আসবে ওই স্পেশাল এডিশনএর ফোন। টিজার পোস্টারও সামনে এসেছে ইতিমধ্যে। যা থেকে ইতিমধ্যে গ্রাহকদের মধ্যে তীব্র আকর্ষণও রয়েছে। জানা গিয়েছে ওই ফোনে থাকবে একাধিক সুবিধাও। এছাড়াও তিনটে আলাদা স্টোরেজের সঙ্গে পাওয়া যাবে এই ফোন।৬ জিবি এবং ৬৪ জিবির ক্ষেত্রে দাম ২৪৯৯৯ টাকা। অন্যদিকে ৮ জিবি এবং ১২৮ জিবির ক্ষেত্রে এবং ১২ জিবি এবং ২৫৬ জিবির ক্ষেত্রে দাম যথাক্রমে ২৭৯৯৯ টাকা এবং ২৯৯৯৯ টাকা। এই ফোনটি আনা হয়েছে android 10 ভার্সনের এর সঙ্গে। এতে রয়েছে ৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে। এছাড়া গরিলা গ্লাসের সুবিধাও রয়েছে সুরক্ষার জন্য। এতে রয়েছে ৪১১৫ এমএএইচ ব্যাটারি।

আরো জানানো হয়েছে মাত্র ৩০ মিনিট সময় লাগে এই ফোনের ৭০ শতাংশ চার্জ হতে। এছাড়া উন্নত মানের ক্যামেরাও রয়েছে এই ফোনে। এই ফোনে ৪কে ভিডিও রেকর্ড করা যাবে। এছাড়া এই ফোনে ফিঙ্গার প্রিন্ট সেন্সরও রয়েছে নিরাপত্তার জন্যও। বরাবর নেপলুস গ্রাহকদের চমক দিয়ে থাকে আকর্ষণীয় প্রযুক্তির সঙ্গে ফোন নিয়ে এসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *