এইচ কে মিস্টার, মিস, মিসেস ইণ্ডিয়া ইন্টারন্যাশনাল ২০২২ অনুষ্ঠিত হয়ে গেল শহরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :শহরে এইচ কে মিস্টার, মিস, মিসেস ইণ্ডিয়া ইন্টারন্যাশনাল ২০২২ অনুষ্ঠিত হয়ে গেল সুপ্রসিদ্ধ মডেল, অভিনেত্রী তথা শো-অর্গানাইজর হেনা কৌসর- এর পরিচালনায় ।হেনা বিউটি পেজেন্ট এইচ কে মিস্টার, মিস এবং মিসেস ইণ্ডিয়া ইন্টারন্যাশনাল শুরু করেছিলেন সাম্প্রতিক অতীতে । দেখতে দেখতে এবার তা পদার্পণ করল তৃতীয় বর্ষে। উনি কত নরনারীর যে স্বপ্ন পূরণ করছেন এই মঞ্চ থেকে তা বলার অপেক্ষা রাখে না। অনেকটাই আলাদা হয়েছে এবারের শো। এবার মূক ও বধির শিশু ও কিশোর কিশোরীরা তাদের নিজস্ব শারীরিক প্রতিবন্ধকতা সত্ত্বেও নিজেদের প্রতিভার স্বাক্ষর দেখিয়েছে রাম্পের উপর।বিচারক রূপে উপস্থিত ছিলেন ডাঃ আরিফ নাসির বট, রোহিত সুমন, ডালিয়া মিত্রা এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী নাগমণি ।

অন্যদিকে বলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অন্যতম অভিনেতা রাজা মুরাদ মুম্বই থেকে উড়ে এসেছিলেন অনুষ্ঠানে উপস্থিত হতে। অনুষ্ঠান দেখে রাজা মুরাদ বলেছেন, এটা এমন এক বিউটি পেজেন্ট যেখানে যেকোনো ক্ষেত্র থেকেই নরনারীরা যোগদান করে পুরস্কার পেতে পারেন, বয়সের কোনো সীমা নেই, এর পাশাপাশি এই শো-এর যিনি রূপকার সেই হেনা কৌসর নিজেই জিতেছিলেন ‘মিসেস এশিয়া’ খেতাব ।

রাজা মুরাদ আরো বলেন, তৃতীয় বর্ষ (সিজন থ্রী)-র সবচেয়ে বড় বিশেষত্ব যে সকল বাচ্চা বিশেষ চাহিদা সম্পন্ন বিভাগে রয়েছে তাদের রাম্পে হাঁটার সুযোগ করে দেওয়াটাই। সত্যি এটা একটা খুব বড়ো কথা। উর্দুতে বলা হয়- ‘নশা পিলাকে গিরানা তো সবকো আতা হৈ, মজা তো তব হৈ কি গিরনো কো থাম লে সাকী’ অর্থাৎ ‘নেশার দ্রব্য খাইয়ে ফেলে তো সবাই দিতে পারে, আনন্দ তো তখনই হয় যখন পতনশীল কে ধরে ফেলা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *