আইপিএলে ফিরছেন ফের সৌরভ গঙ্গোপাধ্যায় , তিনি কোন ভূমিকা পালন করবেন ? দেখে নিন এক নজরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

আইপিএলের আসরে প্রত্যাবর্তন সৌরভ গঙ্গোপাধ্যায়ের, দিল্লি ক্যাপিটালস তাঁকে ডিরেক্টর অব ক্রিকেট হিসেবে নিযুক্ত করছে। এর আগেও এই দলের মেন্টর ছিলেন সৌরভ। এবার বড় দায়িত্ব পাচ্ছেন। আইপিএলের পাশাপাশি সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠেয় টি ২০ লিগ ও দক্ষিণ আফ্রিকার টি ২০ লিগে দিল্লি ফ্র্যাঞ্চাইজির অধীনস্থ দলের সবকিছু দেখভাল করবেন মহারাজ।

বিসিসিআইয়ের সভাপতিত্ব থেকে সরে যাওয়ার পর এই প্রথম পেশাদার ক্রিকেটে যুক্ত হচ্ছেন সৌরভ। দিল্লি ক্যাপিটালসের কর্ণধার পার্থ জিন্দালের সঙ্গে সৌরভের ঘনিষ্ঠ সম্পর্ক। কাতারে জিন্দাল পরিবারের সঙ্গে সস্ত্রীক সৌরভও বিশ্বকাপ ফুটবলের ফাইনাল দেখতে গিয়েছিলেন। পার্থ জিন্দালের সঙ্গে সৌরভকে দেখে তখন থেকেই অনেকে জল্পনা চালাচ্ছিলেন, সৌরভকে ফের দিল্লি ক্যাপিটালসে যুক্ত হতে দেখা যাবে কিনা তা নিয়েই। তবে শুধু দিল্লি ক্যাপিটালসই নয়, আরও অনেক বড় দায়িত্বেই আসছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি।

বোর্ড সভাপতি হওয়ার আগে সৌরভ দিল্লি ক্যাপিটালসে পরামর্শদাতা বা মেন্টরের ভূমিকায় ছিলেন। হেড কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে থেকে কাজ করেছেন। এবার ক্রিকেটীয় সমস্ট বিষয়েই এই ফ্র্যাঞ্চাইজির সমস্ত দলের মাথায় বসছেন সৌরভ। ২০১৯ সালের অক্টোবরে বোর্ড সভাপতি হওয়ার ফলে দিল্লি ক্যাপিটালস থেকে সরে যেতে হয়েছিল। ফের সেখানেই মহারাজকীয় প্রত্যাবর্তন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *