আনিস খানের মৃত্যুর তদন্ত এক নতুন মাত্রা যোগ করল শওকত মোল্লার মন্তব্য

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সিট এখনও দেয়নি আনিস খানের মৃত্যুর তদন্ত রিপোর্ট। কিন্তু, তার আগেই তৃণমূল বিধায়ক জানিয়ে দিলেন ঠিক কীভাবে হয়েছিল আনিস খানের মৃত্যু। ফের একবার আলোড়ন পড়েছে যা নিয়েও। আনিস খানকে ছাদ থেকে ঠেলে ফেলে হত্যা করার অভিযোগ উঠেছে মূলত খোদ পুলিশের বিরুদ্ধে। সিট যা নিয়ে তদন্ত করছে। ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা সেই রিপোর্ট প্রকাশের আগেই বলেছেন যে, ‘সিটের তদন্তের গতি প্রকৃতি অনুযায়ী পাইপ বেয়ে নামতে গিয়েই আনিসের মৃত্যু হয়েছে ।

এদিকে যেদিন আনিসের মৃত্যু হয় সেদিন রাতে আনিসের বাড়িতে গিয়েছিল আমতা থানার পুলিশও। কিন্তু পুলিশ হত্যা করেনি তাকে। এমন দুর্ঘটনা ঘটে নিজের বাড়ির পাইপ বেয়ে নামতে গিয়েই।’ তৃণমূল বিধায়কের পাইপ তত্ত্বের পর থেকেই আরও জোড়াল প্রশ্ন উঠতে শুরু করেছে সিটের তদন্ত নিয়েও। উল্লেখ্য, আগাগোড়াই আনিস খানের পরিবারের কোনো ভরসা নেই রাজ্য পুলিশের বিশেষ তদন্তকারী দলের ভূমিকা নিয়ে। বরাবর সিবিআই তদন্তের দাবি করেছে আনিসের পরিবারও।

আনিসের দাদা সাবির খান অবশ্য ফুতকারে উড়িয়ে দিয়েছেন শওকত মোল্লার দাবি। সারদা দক্ষিণপাড়া গ্রামে বাড়ির সামনে দাঁড়িয়ে সাবির বলেন, ‘আমাদের বাড়ির বাইরের দিকে কোথাও পাইপ দেখতে পাবেন না। সেদিনও ছিল না, আজও নেই। তাহলে শওকত মোল্লা কীভাবে বললেন যে আমার ভাইয়ের মৃত্যু হয়েছে পাইপ বেয়ে নামতে গিয়েই ?’এদিকে টানাপোড়েন অব্যাহত ছাত্রনেতার মৃত্যু ঘিরেও। তার মাঝ এক নতুন মাত্রা যোগ করল শওকত মোল্লার এমন মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *