এই ৫ খেলোয়াড় রয়েছে আইপিএল ২০২২-এ সর্বাধিক ছয় মারার শীর্ষে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২ এর রোমাঞ্চ বাড়ছে প্রতিটি ম্যাচের সাথে । টুর্নামেন্টটিও ক্রমশ কঠিন হয়ে উঠছে বোলারদের জন্যও। বর্তমানে চার্টে রাজত্ব করছেন এই মরসুমে এখন পর্যন্ত সবচেয়ে বেশি ছক্কা মারার তালিকায় থাকা , রাজস্থান রয়্যালসের হয়ে খেলা জস বাটলার, তার পরে রয়েছেন কলকাতা নাইট রাইডার্সের আন্দ্রে রাসেল এবং আরআর অধিনায়ক সঞ্জু স্যামসন।

জস বাটলার (৩২ ছক্কা)

জস বাটলার, আইপিএল ২০২২-এ নেতৃত্ব দিচ্ছেন অরেঞ্জ ক্যাপ রেসে, এগিয়ে রয়েছেন সবচেয়ে বেশি ছক্কা মারার ক্ষেত্রেও । রাজস্থান রয়্যালসের এই ডানহাতি ব্যাটার এখন পর্যন্ত এই মৌসুমে করেছেন মাত্র ৭ ম্যাচে ৩টি সেঞ্চুরি সহ ৪৯১ রান ।

আন্দ্রে রাসেল (২২ ছক্কা) :কলকাতা নাইট রাইডার্সের এই অলরাউন্ডার বিখ্যাত লম্বা ছক্কা মারার জন্য । আইপিএল ২০২২-এও, তিনি সবচেয়ে বেশি ছক্কা মারার তালিকায় দ্বিতীয় অবস্থানটি দাবি করেছেন এখনও পর্যন্ত ২২ টি ছক্কা মেরে । এই মৌসুমে 8টি আইপিএল ম্যাচে রাসেল ২২৭ রান করেছেন।

শিমরন হেটমায়ার (১৭ ছক্কা): শিমরন হেটমায়ার সকলের দৃষ্টি আকর্ষণ করছেন আইপিএল ২০২২-এ তার পারফরম্যান্স দিয়ে। এই মরসুমে, তিনি একটি অর্ধশতকের সাহায্যে ২২৪ রান করেছেন সাতটি ম্যাচে, তিনি এখনও পর্যন্ত ১৭ টি ছক্কা মেরেছেন।

লিয়াম লিভিংস্টোন (১৬ ছক্কা):২০২২ সালের আইপিএল নিলামে সবচেয়ে দামি খেলোয়াড়দের একজন, লিয়াম লিভিংস্টোন এই মৌসুমে এখন পর্যন্ত খেলা সাতটি আইপিএল ম্যাচে তার বেল্টের নিচে ২২৬ রান সংগ্রহ করেছেন। অন্যদিকে, ছক্কা মারার ক্ষেত্রে, আইপিএল ২০২২-এ এখনও পর্যন্ত ১৬ টি ছক্কা সহ লিভিংস্টোন এই তালিকার চতুর্থ স্থানে রয়েছে।

দীনেশ কার্তিক (১৫ ছক্কা) : আইপিএল ২০২২-এ দীনেশ কার্তিক ফিনিশারের কাজ করে দুর্দান্ত পারফর্ম করছেন তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে । তিনি চলতি মৌসুমে এখন পর্যন্ত আটটি ম্যাচে ১৫টি ছক্কার সাহায্যে ২১০ রান সংগ্রহ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *