এক অজানা বস্তু ভেঙে পড়ল আকাশ থেকে ,চরম আতঙ্কে এলাকাবাসী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হঠাৎ করে অসাধারণ সেই দৃশ্য দেখা গেল আকাশ থেকে। প্রথমদিকে যে দৃশ্য দেখা গেল তাতে মনে হল উল্কাপাত। মহারাষ্ট্রের অমরাবতীর কাছে ধরা পড়ল এমনি এক বিরল দৃশ্য। এই বিরল দৃশ্য দেখা যায় চন্দ্রপুর জেলার এক গ্রামে, যেখানে আকাশ থেকে পড়তে দেখা যায় আগুনের গোলার মতন কিছু একটা বস্তুকে এমনকি এক ব্যক্তি তা গনমাধ্যমে শেয়ারও করেন।

অবশেষে পুলিশও তদন্তে নামে এই নিয়ে ব্যাপক শোরগোল শুরু হতেই। যদিও পুলিশ জানায় যে সবকিছু নিয়ন্ত্রণেই রয়েছে । বৈজ্ঞানিকরা এও বলেছেন অনেক সময় একটি উপগ্রহের জীবনকাল শেষ হয়ে গেলে নিয়ন্ত্রণ করে তাকে ধ্বংস করা হয়। কিন্তু এক্ষেত্রে সেই নিয়ন্ত্রণ বোধহয় ছিল না। আঙ্গুল উঠেছে চিনা উপগ্রহের দিকেই ।

আকাশ থেকে এই দৃশ্যই দেখেন গ্রামবাসীরা

এরপরে বোঝা গেল উপগ্রহের অংশ বা রকেটের ভেঙেপড়া বিচ্ছিন্ন অংশ ওই বস্তুটি। এদিকে অনেকেই বলেছেন যে চীনের একটি রকেট-এর ভেঙে পড়ার কথা ছিল বিভিন্ন জায়গায়। নেট মাধ্যমে ছড়িয়ে পড়তেই আরো অনেকেই বলেন এই দৃশ্যের কথা, বেশ কিছু এরকম টুকরো ইন্দোরও নাকি ভেঙে পড়েছে। একই কথা শোনা যায় রাজস্থান, গুজরাটেও ।সেই ভেঙে পড়া অংশ দেখতে মানুষের ভিড় জমে যায়। তদন্ত করতে আসে পুলিশ। তা নিয়েই বেশ সরগরম নেট দুনিয়াও ।

এদিকে অনেকেই গণমাধ্যমে সেই ছবি পোস্ট করেছেন । সেই ভেঙেপড়া দৃশ্য বা প্রথমদিকে মনে করা উল্কাপাত।সবকিছুর মধ্যেই আতঙ্ক ছড়িয়েছে এলাকাবাসীর মধ্যে। কারণ বসতির ওপর যদি এই জিনিস ভেঙে পড়ে তাহলে মানুষের চরম বিপদ বিপদ ঘটতে পারে। এই নিয়েও চিন্তিত সবাই এবং এ বিষয়ে সবাই সেই চিন্তার কথা ব্যক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *