এবার তবে কি বালি কাণ্ডের ছায়া পিংলায়? গৃহবধূ ৫ বছরের ছেলেকে নিয়ে নিখোঁজ হল টিউশন পড়াতে গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : তবে কি এবার বালি কাণ্ডের ছায়া পড়ল পিংলায়? এক গৃহবধূ ৫ বছরের ছেলেকে নিয়ে নিখোঁজ হল টিউশন পড়াতে গিয়ে। পরিবারের লোকজনও এমনকি চরম উদ্বিগ্ন এই ঘটনায়। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার গোবর্ধনপুর অঞ্চলের দনীচক এলাকায়। ইতিমধ্যেই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এই ঘটনাকে কেন্দ্র করে।

জানা গিয়েছে, কর্মসূত্রে হাওড়াতে থাকেন পিংলা থানার দনীচক গ্রামের বাসিন্দা সুদেষ্ণা মাইতির স্বামী গোপাল মাইতি। পরিবার জানিয়েছে বৃহস্পতিবার সকালে সুদেষ্ণা তার পাঁচ বছরের ছেলে রাজকুমার মাইতিকে নিয়ে টিউশন পড়াতে নিয়ে যাবেন বলে বাড়ি থেকে বের হন। আর তার পর থেকেই তাঁর মোবাইল বন্ধ রয়েছে বলেই।এই বিষয়ে ওই গৃহবধূ সুদেষ্ণা মাইতির দাদা শুভঙ্কর সামন্ত তাঁর বোনকে খুঁজে দেওয়ার জন্য আবেদন জানিয়েছেন ফেসবুকে পোস্ট করে। ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, বৃহস্পতিবার সকালে ভাগ্নেকে নিয়ে টিউশন পড়ানোর নাম করে বাড়ি থেকে বেরিয়ে যায় তাঁর বোন। তারপর থেকেই আর তিনি বাড়ি ফেরেননি।

এদিকে পুলিস জানিয়েছে এর আগেও ওই গৃহবধূ নিখোঁজ হয়েছিলেন বলেও। এই ঘটনায় পিংলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে নিখোঁজ ওই গৃহবধূর শ্বশুরবাড়ির পক্ষ থেকে। নিখোঁজ হওয়ার পিছনে অপহরন নাকি অন্য কিছু রয়েছে পুলিশ তা তদন্ত করে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *