এবার ত্রিপুরায় নজর তৃণমূলের , গঠিত হল তৃণমূল ছাত্র পরিষদ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : তৃণমূল ভীষণ রকম নজর দিচ্ছে ত্রিপুরায় সংগঠন বাড়াতে। এবার শীর্ষ নেতৃত্ব জানাল সেখানকার ছাত্র-ছাত্রীদের উজ্জ্বল ভবিষৎকে সামনে রেখে, ত্রিপুরায় তৃণমূল ছাত্র পরিষদ গঠন করা হল বলে । এ প্রসঙ্গে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাংসদ সুস্মিতা দেব বলেন, “নীল কমল সাহাকে নিযুক্ত করা হল তৃণমূল ছাত্র পরিষদের ইনচার্জ হিসেবে । তাদের দল ছাত্র পরিষদ গঠন করেছে, ছাত্রদের যে সমস্যাগুলো আছে, আন্দোলনে নামা হবে সেগুলো নিয়ে। একটা ভিশন ডকুমেন্ট তৈরি করা হবে ত্রিপুরার ছাত্রছাত্রীদের সমস্যাগুলো আগে চিহ্নিত করে।ত্রিপুরার শিক্ষার দিকে নজর রাখলে দেখা যায় বিক্ষোভ করছে শিক্ষক এবং ছাত্রছাত্রীরা। টেট শিক্ষকদের হতাশাটা কোন জায়গায় গিয়ে পৌঁছেছে যে তারা বিক্ষোভ করেছে শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে। ওরা বঞ্চিত এমনকি প্রত্যেক ক্ষেত্রে ।

’তৃণমূল কংগ্রেস জানায় , সাংসদ সুস্মিতা দেব, রাজ্য যুব কমিটির সভাপতি সান্তনু সাহা, সহ-সভাপতি নীল কমল সাহার উপস্থিতিতে তৃণমূল ছাত্র পরিষদে যোগদান করেন এসএফআই, এবিভিপি এবং অন্যান্য সংগঠন থেকে আসা মোট ৩৫ জন,।

ত্রিপুরায় তৃণমূল ছাত্র পরিষদের গঠন করার কথা ঘোষণা করা হয় ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস কার্যালয়েই বৈঠক করে। সেখানে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শান্তনু সাহা, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাংসদ সুস্মিতা দেব, ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি নীল কমল সাহা-সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *