এবার মাত্র 549 টাকায় মিলছে জনপ্রিয় Redmi Note 11 SE স্মার্টফোন, এক সাড়া জাগানো অফার দিচ্ছে ফ্লিপকার্ট

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দেশে কমছে স্মার্টফোনের দাম। কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন সেই স্বস্তির খবরটি জানিয়েছেন বাজেট পেশের সময়। কিন্তু সে তো না হয় গেল। বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনের দাম কমানোর ইঙ্গিত বা কম দামে স্মার্টফোন লঞ্চের পূর্বাভাস। কয়েক দিনের মধ্যে হয়তো আপনি কম দামে ফোনও কিনতে পারবেন। তবে আপনার কাছে এখনও রয়েছে কম দামে ফোন কেনার একাধিক উপায়। কোথায় নিশ্চয়ই জানেন? হ্যাঁ, ঠিকই ধরেছেন, ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে। Flipkart-এ আপনি খুবই কম দামে কিনতে পারবেন একটি Redmi ফোন। সেই ফোন, যার দাম কমার অপেক্ষায় আপনি অনেক দিন ধরেই হাপিত্যেশ নয়নে বসে আছেন!সেই ফোনটি হল Redmi Note 11 SE। কত কম দামে এই ফোন আপনি ক্রয় করতে পারবেন?

Redmi Note 11 SE: ফ্লিপকার্টে ফ্ল্যাট ডিসকাউন্ট

কসমিক হোয়াইট কালারের Redmi Note 11 SE ফোনের 6GB RAM + 64GB স্টোরেজ মডেলের দাম এই মুহূর্তে 16,999 টাকা। Flipkart আপনাকে এই ফোনের উপরে সরাসরি 29% ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে। ফলে, এই অফারের পরে ফোনের দাম হয়ে যাচ্ছে 11,999 টাকা। তারপরে আপনার জন্য থাকছে Flipkart Axis Bank কার্ডের অফার। এই কার্ডের সাহায্যে পেমেন্ট করে আপনি যদি ফোনটি ক্রয় করেন, তাহলে 5% অতিরিক্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন।

Redmi Note 11 SE: এক্সচেঞ্জ অফার

এর পরে আসা যাক এক্সচেঞ্জ অফারের প্রসঙ্গে। Redmi Note 11 SE ফোনের উপরেও থাকছে বিরাট অঙ্কের এক্সচেঞ্জ অফার। সেই অফারে আপনি 11,450 টাকার ছাড় পেয়ে যেতে পারেন। তবে হ্যাঁ, পুরনো ফোন বদলে এই অফারটা আপনি পাবেন তো, তাই আপনার সেই পুরনো ফোনের পরিস্থিতি অত্যন্ত ভাল হতে হবে। এতসব অফারের পরেও আপনি এই রেডমি স্মার্টফোনের অ্যাক্সেসারিজ়ের উপরে পেয়ে যাবেন 6 মাসের ওয়ারান্টি। তার থেকেও বড় কথা কী বলুন তো। ফোনটা তো আপনাকে দোকান থেকে কিনতে হবে না। তাহলে এই ফোন আপনি পেয়ে যেতে পারেন মাত্র 549 টাকায়।

Redmi Note 11 SE: ফিচার ও স্পেসিফিকেশন

1) এই Redmi Note 11 SE ফোনে রয়েছে একটি 6.43 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে। কর্নিং গোরিলা গ্লাস দ্বারা সুরক্ষিত এই ডিসপ্লে।

2) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে ফোনটিতে। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে রয়েছে 64MP সেন্সর।

3) সেলফি ও ভিডিয়ো কলিংয়ের Redmi Note 11 SE ফোনে 13MP ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে।

4) পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হচ্ছে মিডিয়াটেক হেলিও G95 প্রসেসরের সাহায্যে।

5) রয়েছে 5000mAh ব্যাটারি, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *