এবার IRCTC-তে চলছে কনসালটেন্ট নিয়োগ, আবেদন করুন আজই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ২০২৩-এ আবারও ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেডের তরফ থেকে নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সেই বিজ্ঞপ্তি অনুসারে, আইআরসিটিসিতে কর্মী নিয়োগ করা হবে। সম্পূর্ণ নিয়োগ প্রক্রিয়াটি চলবে অফলাইনে। এই সম্পর্কিত বিস্তারিত তথ্য পেতে আগ্রহী আবেদনকারীরা অবশ্যই আইআরসিটিসির অফিসিয়াল ওয়েবসাইটে খোঁজ নিতে পারেন।

নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে চাকরিপ্রার্থীদের কী যোগ্যতা প্রয়োজন, কীভাবে আবেদন করতে হবে, কতগুলি শূন্য পদ রয়েছে, বয়স সীমা কত এই সংক্রান্ত সমস্ত তথ্য বিস্তারে জানানো হয়েছে। এই প্রয়োজনীয় তথ্যগুলি জানতে অবশ্যই শেষ পর্যন্ত পড়ুন প্রতিবেদনটি।

পদ: কনসালটেন্ট

কাজের স্থান: ভারত, শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারীদেরকে সিভিল ইঞ্জিনিয়ারিং বা সমমানের স্নাতক ডিগ্রি উত্তীর্ণ হতে হবে। এছাড়াও ২০ বছরের কাজের অভিজ্ঞতা চাই civil engineer/ project management /construction contract management এর ক্ষেত্রে। এছাড়াও আবেদনকারীর পিএসইউ বা যে কোন সরকারি সংস্থা থেকে সিনিয়র এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার কিংবা এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার পদে কাজ করার অভিজ্ঞতা থাকা চাই।

বয়স সীমা: আবেদনকারীর বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। বয়সের হিসাব করা হবে ০১.০১.২০২৩ তারিখ অনুযায়ী।

বেতন: যিনি আবেদন করবেন তাকে অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। আর তাঁর শেষ পে লেভেল হতে হবে ই ৩ বা ই ৪। অর্থাৎ ৬০ হাজার থেকে ১ লক্ষ ৮০ হাজার এবং ৭০,০০০ থেকে ২ লক্ষ টাকা পর্যন্ত।

আবেদন পদ্ধতি: যেহেতু এই নিয়োগ প্রক্রিয়াটি অনলাইন মাধ্যমে হচ্ছে না তাই অফলাইনেই আবেদনকারী প্রার্থীদেরকে নিয়োগ পত্র পাঠাতে হবে। নিজের বায়োডাটা সহ অন্যান্য প্রয়োজনীয় নথিপত্র পাঠাতে হবে নিচের ঠিকানায়। Additional General Manager HR Department, IRCTC Ltd, 12th Floor Statesman House, Barakhamba Road New Delhi 110001। এই নিয়োগ সংক্রান্ত আরও খুঁটিনাটি বিস্তারিত তথ্য জানতে অবশ্যই ভিজিট করুন www.irctc.com এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *