কলকাতার পোস্ট অফিসে ক্যুরিয়ার মাদক পার্সেলের মোড়কের আড়ালে ! অবশেষে দুই পাচারকারী STF-এর জালে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের খাস কলকাতায় রাজ্য পুলিশের এস টি এফ বাজেয়াপ্ত করল কয়েক লক্ষ টাকার বিপুল মাদকদ্রব্য। তবে পুলিশেরও রীতিমত চক্ষু চড়ক গাছ মাদক পাচার করার অভিনব পদ্ধতি দেখে। ক্যুরিয়ারে করে কলকাতায় মাদক পাঠানো হয়েছে সুদূর গোয়া থেকে। শুধুই বিপুল পরিমাণে মাদকদ্রব্য পার্সেলে থাকা বাক্সের ভেতরে । যার বাজার মূল্য বর্তমানে প্রায় কয়েক লক্ষ টাকা। এদিকে এসটিএফও বিশেষ সতর্ক ছিল গোপন সূত্রে খবর পাওয়ার পর। তাঁরা হাতেনাতে গ্রেফতারও করেন কলকাতার এক পোস্ট অফিস থেকে ওই ক্যুরিয়ার সংগ্রহ করতে আসা ২ যুবককে ।

এস টি এফ সূত্রে খবর, ওই পাচারকারীদের এই মাদক সরবরাহ করার পরিকল্পনা ছিল মূলত কলকাতার একটি রেভ পার্টিতে । খুব সহজেই ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা ছিল অন্য কোনভাবে এই বিপুল পরিমাণে মাদক কলকাতায় পাঠানো হলে। যার কারণে পাচারকারীরা অবলম্বন করে এক সম্পূর্ণ নতুন পথ । তাঁরা মাদক ক্যুরিয়ার করে অন্যান্য জিনিসের মতই । সেই মাদক অবশেষে এসে পৌঁছায় কলকাতার ট্যাংরা এলাকার একটি সাব পোস্ট অফিসে। আর তারপর সেই মাদক আনতে যখন দুজন যুবক ওই পোস্ট অফিসে যায় তখন এসটিএফ তাদেরকে পাকড়াও করে।

তাদের কাছ থেকে পার্সেল নিয়ে সেটি খতিয়ে দেখা হয় এবং পার্সেল খুলতেই দেখা যায় তার মধ্যে রয়েছে এলএসডি জাতীয় মাদকদ্রব্য । এই ঘটনায় গ্রেফতার করা হয় মহম্মদ জুলেদ এবং ফৈয়াজ আলম নামে দুই যুবককে। ধৃতদের বাড়িতে আরও বেশ কিছু নিষিদ্ধ মাদকদ্রব্য উদ্ধার করা হয় তল্লাশি অভিযান চালিয়ে । ইতিমধ্যেই মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে ধৃতদের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *