কৃষকদের উপর আক্রমণ হয়েছে পরিকল্পনা করেই , রাহুল গান্ধী ফুঁসে উঠলেন সাংবাদিক বৈঠকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : লাখিমপুরে কৃষকদের উপর হামলা চালানো হয়েছে পরিকল্পিত ভাবেই। কংগ্রেস নেতা রাহুল গান্ধী এমনি এক বিস্ফোরক অভিযোগ করলেন এক সাংবাদিক বৈঠক করে।এদিকে কংগ্রেসের প্রতিনিধিদলও লখিমপুরের পথে রওনা দিচ্ছে যোগী সরকারের অনুমতি ছাড়াই। তাঁরা লখিমপুরে যাবেন রাহুল গান্ধীর নেতৃত্বেই। আজ সেখানে ফের অশান্তি ছড়ানোর সম্ভাবনা তৈরি হয়েছে নতুন করে। এমনকি রাহুল গান্ধী নিশানা করেছেন বিজেপিকেও। রাহুল গান্ধী সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও নিশানা করেছেন লখিমপুর কাণ্ড নিয়ে। তিনি কটাক্ষ করে এও বলেছেন, গতকাল প্রধানমন্ত্রী মোদী লখনউয়ে গিয়েছিলেন। কিন্তু তাঁর একবার সময় হয়নি লখিমপুরে যাবার। এর থেকেই স্পষ্ট যাকে বলে হামলা চালানো হয়েছে একরকম পরিকল্পনা করেই। সরাসরি তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই নিয়ে নিশানাও করেছেন।

কংগ্রেস নেতা রাহুল গান্ধী ফের লখিমপুরের পথে। যদিও তাঁকে অনুমতি দেয়নি যোগী সরকার। তিনি রওনা হচ্ছেন পুলিশ প্রশাসনের কোনো রকম অনুমতি ছাড়াই। আরও আশঙ্কা করা হচ্ছে সেখানে নতুন করে অশান্তি তৈরি হতে পারে বলেও। আজ ফের উত্তপ্ত হতে পারে লখিমপুর। গত তিন দিন ধরেই সেখানে যেতে দেওয়া হচ্ছে না এমনকি কোনও রাজনৈতিক দলের কোনো নেতাকেই। আটকে দেওয়া হয়েছে প্রিয়াঙ্কা গান্ধী থেকে শুরু করে ভূপেশ বাঘেল সকলকেই।

এদিকে কেন্দ্রীয় মন্ত্রী অভিযোগ অস্বীকার করেছেন লখিমপুরের ঘটনায়। তিনি দাবি করেছেন সেদিন গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গিয়েছিল। মন্ত্রী দাবি করেছেন সেই গাড়িতে তাঁর ছেলে ছিল না বলেও। এদিকে এফআইআর দায়ের করা হয়েছে মন্ত্রী এবং তাঁর ছেলের বিরুদ্ধে। গ্রামবাসীরা অভিযোগ করেছেন মন্ত্রীর ছেলে সেদিন গাড়ি চালাচ্ছিলেন। তিনিই গাড়ি চালিেয় ৮ জনকে পিষে দেন নির্মম ভাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *