গঙ্গারামপুরের এক সহৃদয় যুবক একটু অন্য ভাবে পালন করলেন নিজের ২৯ তম জন্মদিন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

দক্ষিন দিনাজপুরঃ নিজের ২৯ তম জন্মদিন একটু অন্য ভাবে পালন করলেন দক্ষিন দিনাজপুর জেলার গঙ্গারামপুরের এক সহৃদয় যুবক। গঙ্গারামপুরের যুবক গৌরব কুন্ডু সোমবার নিজের ২৯ তম জন্মদিন পালন করলেন দক্ষিণ দিনাজপুর জেলার অন্তর্গত তপনের ভিখাহার বৃদ্ধাশ্রমের সকলকে সাথে নিয়ে।

প্রসঙ্গত, দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন বৃদ্ধাশ্রম গলির মধ্যে উল্লেখযোগ্য তপন থানার অন্তর্গত ভিকাহারের বৃদ্ধাশ্রম। বিগত দুবছর ধরে করণা মহামারীর কারণে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন হাত গুটিয়ে নিয়েছে এই বৃদ্ধাশ্রমের সাহায্যের তবে এই বৃদ্ধাশ্রমে অনেক সংগঠন সাহায্য করলেও বহু কষ্টে দিনযাপন করেন বৃদ্ধাশ্রমে থাকা সকলেই। এইমত অবস্থায় ওই বৃদ্ধাশ্রমে থাকা সকলের কথা চিন্তা করে নিজের ২৯ তম জন্মদিন বৃদ্ধাশ্রমে থাকা সকলের সাথে পালন করার উদ্যোগ নেন গঙ্গারামপুরের গৌরব কুন্ডু।

এদিন তিনি বৃদ্ধাশ্রমে থাকা মা দের দুপুরের খাদ্যের ব্যবস্থা করার পাশাপাশি তাদের জন্য মাস্ক স্যানিটাইজার সহ অন্যান্য সামগ্রী হাতে তুলে দেন তিনি। সামাজিক দায়বদ্ধতা থেকে সরে এসে এমন এক মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সমাজের সকল স্তরের শুভবুদ্ধি সম্পন্ন মানুষেরা। পাশাপাশি দক্ষিন দিনাজপুর জেলার গঙ্গারামপুরের যুবক গৌরব কুন্ডুর এই মানবিক উদ্যোগকে সকলে স্বাগত জানানোর পাশাপাশি প্রাণ ভরে সবাই আশীর্বাদ করেছেন তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *