গ্রেফতার হল আনন্দপুর-কাণ্ডের মূল অভিযুক্ত অভিষেক পাণ্ডে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আনন্দপুরে তরুণীকে যৌন হেনস্থা ও উদ্ধারকারী এক মহিলার পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেওয়ার ঘটনার পুলিশ আটক করল মূল.অভিযুক্তকে। মঙ্গলবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে শহর কলকাতা থেকেই। জানা গেছে ধৃতের নাম অভিষেক.কুমার পাণ্ডে।অভিযুক্ত গা ঢাকা দিয়েছিল শনিবার গভীর রাতের ওই ঘটনার পর থেকেই। পুলিশ তাকে খুঁজছিল একপ্রকের হন্যে হয়েই। শেষ পর্যন্ত ৬৫ ঘণ্টা পর পুলিশের জালে ধরা পড়ল এই ঘটনায় মূল অভিযুক্ত অভিষেক।

প্রসঙ্গত , এই ঘটনার মূল প্রতিবাদী নীলাঞ্জনা চট্টোপাধ্যায় আনন্দপুরে মায়ের কাছে গিয়েছিলেন শনিবার রাতেই। সঙ্গে ছিলেন তাঁর স্বামী ও মেয়েও। বিপত্তি ঘটে রাত ১২টা নাগাদ মায়ের জন্মদিন সেলিব্রেট করে সেখান থেকে ফেরার সময়েই। তাঁরা নিজেদের গাড়িতে কিছুদূর এগিয়েই বুঝতে পারেন, কোনও মেয়ের চিৎকার শোনা যাচ্ছে পিছনের একটি হন্ডা সিটি থেকে। এটা শুনে নীলাঞ্জনা স্বামীকে তাঁদের গাড়িতে করে পিছনের গাড়িটির পথ আটকাতে বলেন।

হন্ডা সিটি থেকে এক তরুণীকে এমনকি রাস্তায় ফেলেও দেওয়া হয় পিছনের গাড়িটির পথ আটকানোর সঙ্গে সঙ্গেই। তরুণীর জামা-কাপড় অনেক জায়গায় ছেঁড়া ছিল ও তাঁর চোখে-মুখে মারধরের চিহ্নও ছিল বলেও জানানো হয়েছিল পুলিশকে। নীলাঞ্জনা তরুণীকে টেনে তোলার চেষ্টা করেন গাড়ি থেকে নেমেই। এমন সময় হন্ডা সিটির চালক প্রবল গতিতে গাড়িটিকে ব্যাক গিয়ারে এনে তাকে পিষে দেওয়ারও চেষ্টা করে। তারপরই ঘটনাস্থল থেকে গাড়ি নিয়ে পালিয়ে যায় অভিযুক্ত। এমনকি যাওয়ার সময় নীলাঞ্জনার ডান পায়ের উপর দিয়ে চলে যায় অভিযুক্তর গাড়িটি। তাঁর মাথাতেও সামান্য চোট লাগে। ওই ঘটনায় ফের প্রশ্ন উঠে যায় রাতের কলকাতায় মহিলাদের নিরাপত্তা নিয়েও। জানা যায়, নির্যাতিতা তরুণী জলপাইগুড়ির বাসিন্দা। এখন থাকেন নয়াবাদ এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *