চেকিং চলাকালীন বেপরোয়া বাইকের ধাক্কায় মৃত্যু হলো হোমগার্ডের, ফেরার চালক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আবারও এক পুলিশ কর্মীর প্রাণ গেল বেপরোয়া বাইকের ধাক্কায়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ফালাকাটার জটেশ্বর মোড়ে। চেকিং থেকে বাঁচতে গিয়েই এই দুর্ঘটনা ঘটেছে বলেই জানিয়েছে পুলিশ।রবিবার দুপুরে ফালাকাটার জটেশ্বর মোড়ে পুলিশের পক্ষ থেকে নাকা চেকিং চলছিল । অভিযোগ উঠেছে, সেই সময়ে চেকিং থেকে বাঁচতে একটি বাইক তীব্র গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময় মধুসূদন দাস নামের এক হোমগার্ড বাইকটিকে থামানোর চেষ্টা করেন। কিন্তু বাইকের ধাক্কায় তিনি গুরুতর জখম হন । সঙ্গে সঙ্গে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয় ।

পুলিশ সূত্রে আরও খবর, মধুসূদন ওরফে টারজান ছিলেন প্রাক্তন কেএলও জঙ্গি। আত্মসমর্পণ করার পর সমাজের মূলস্রোতে ফিরিয়ে আনতে রাজ্য সরকার তাঁকে গত বছরই হোমগার্ডের চাকরি দেয় । নিজের পরিশ্রমের দ্বারা তিনি অল্প কিছু দিনেই সবার খুব প্রিয় পাত্র হয়েও উঠেছিলেন । মুধুসূদনের মৃত্যুতে জেলার পুলিশ মহলে নেমে এসেছে শোকের ছায়া।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘাতক বাইকটির খোঁজ শুরু করেছেন তাঁরা। ইতিমধ্যেই মামলা দায়ের করা হয়েছে বেশ কিছু ধারায়। পুলিশের এক বড় কর্তা জানিয়েছেন, জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয়দের। শিগগির ঘাতক বাইক আরোহীকে গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *