ডেলিভারি বয়কে বেধড়ক মার পায়ের জুতো খুলে , নেটদুনিয়ায় হুলস্থূল পরিস্থিতি তরুণীর কাণ্ডে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রকাশ্যে এক মহিলা জুতোপেটা করছেন এক অনলাইন ফুড ডেলিভারি সংস্থার কর্মীকে। এই ভিডিও রাতারাতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে দেশ জুড়ে উঠেছে তীব্র নিন্দার ঝড়। কিন্তু হঠাৎ কেন মহিলা ডেলিভারি সংস্থার কর্মীকে এভাবে প্রকাশ্যে মারধর করছেন তা জানা যায়নি। ঘটনার সময় এই ভিডিও কেউ বা কারা ফ্রেমবন্দী করেন পরে তা নেটদুনিয়ায় ভাইরাল হয় । তবে এভাবে প্রকাশ্যে এক ডেলিভারি বয়কে এভাবে জুতোপেটা করার জন্য ওই মহিলার নিন্দায় মুখে খুলেছেন মহিলামহলও ।

ভাইরাল ভিডিওতেএও দেখা গিয়েছেওই মহিলা হঠাৎ করেই নিজের পায়ের জুতো খুলে ডেলিভারি বয়কে সপাটে মারতে থাকেন খাবার ডেলিভারি করার সময় । ডেলিভারি বয় হতবম্ভ হয়ে কেঁদে ফেলেন এই ঘটনায় । ঘটনার কথা সংস্থাকে জানিয়েছেন ওই ডেলিভারি কর্মী। সংস্থার তরফে আশ্বাস দেওয়া হয়েছে ঘটনাটি খতিয়ে দেখার ।

তবে পুরো বিষয়টি অন্ধকারে রয়েছে যে মহিলা ওই ডেলিভারি বয়কে জুতোপেটা করছেন তার কোন প্রতিক্রিয়া না মেলায়। কেন তিনি ওই ডেলিভারি বয়কে এভাবে রাস্তার মাঝে জুতোপেটা করলেন সংশয় তৈরি হয়েছে তা ঘিরে। ভিডিও ভাইরাল হতেই সকলেই মুখ খুলেছেন তরুণীর এহেন কাণ্ডের বিরুদ্ধে। এবং প্রশাসনের কাছে দাবিও জানান হয়েছে বিষয়টি খতিয়ে দেখার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *