তলিয়ে গিয়েছিল বন্ধুদের সঙ্গে নদীতে স্নান করতে নেমে , আরও এক কিশোরীর দেহ উদ্ধার হল মুণ্ডেশ্বরী নদীতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মুণ্ডেশ্বরী নদীতে স্নান করতে নেমে আরামবাগের হরিণখোলার ঘাট থেকে তলিয়ে গিয়েছিল চার কিশোর কিশোরী। বৃহস্পতিবার সকালে উদ্ধার হয় নিখোঁজ এক কিশোরীর দেহ । মানসী ধাঁড়া নামে ওই কিশোরীর বাড়ি গোঘাটের কুলকিতে। ডুবুরি নামিয়ে খোঁজ চলছে আরও এক কিশোরের। এই নিয়ে উদ্ধার হয়েছে ২টি দেহ। নিখোঁজ এক কিশোর। হাসপাতালে চিকিৎসাধীন আরও এক। উল্লেখ্য, চার কিশোর-কিশোরী মনসা পুজো উপলক্ষে আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়েছিল আরামবাগের হরিণখোলা দুই নম্বর পঞ্চায়েতের চাতরা এলাকায় ।

বুধবার দুপুরে বাড়ি থেকে কিছুটা দূরে মুণ্ডেশ্বরী নদীতে স্নান করতে গিয়েছিলেন তাঁরা। স্নান করার সময় হঠাৎই চার জন জলে তলিয়ে যায়। ওই চার কিশোর কিশোরীর সঙ্গে থাকা এক জন গ্রামবাসীদের খবর দেন ছুটে গিয়ে । স্থানীয় বাসিন্দারা দু’জনকে উদ্ধার করেন তড়িঘড়ি জলে নেমে। তাদের আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আশঙ্কাজনক অবস্থায় একজন কিশোর চিকিৎসাধীন । এক জনকে বুধবারই মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকরা।

বুধবার থেকেই পুলিশ নিখোঁজ দু’জনের খোঁজে ডুবুরি নামিয়ে তল্লাশি চালাচ্ছিল। বৃহস্পতিবার সকালে গ্রামবাসীরা কিশোরীর দেহ জলে ভেসে উঠতে দেখেন। তার দেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় গ্রামে উত্তেজনা ছড়ায়। এলাকায় পুলিশ মোতায়েন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *