দুষ্কৃতীদের টাকার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা বাগজোলা খালের কাছে, গুলিও চলল ব্যবসায়ীকে লক্ষ্য করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : টাকার ব্যাগ নিয়ে ফেরার পথে দুষ্কৃতী হামলার শিকার ব্যবসায়ী। ব্যাগটি হাতিয়ে নেওয়ার জন্য গুলি চালায় ওই দুষ্কৃতী। গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে হাবরা থানার পলিশ। উত্তর ২৪ পরগনার হাবরার ঘটনা। জানা গিয়েছে, আহত ব্যক্তির নাম স্বপন সাহা। গতকাল রাত্রিবেলা টাকার ব্যাগ নিয়ে ফিরছিলেন তিনি। অভিযোগ, দূর থেকে দুষ্কৃতীরা ফলো করছিল তাঁকে। আচমকাই টাকার ব্যাগ নিয়ে টানাটানি করতে শুরু করে। এই ঘটনায় পায়ের নিচে গুলি লেগেছে ওই ব্যবসায়ীর। হাবরা থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “টাকা তুলে আসছিল। সেই সময় তিন চারটে ছেলে অ্যাটাক করে। যে ব্যাগে টাকা ছিল সেই ব্যাগটি টানাটানি করছিল। দিতে রাজি না হওয়ায় গুলি করছে। তবে হাঁটুর নিচে গুলিটা লেগেছে। এরপর ভ্যানে চড়ে উনি হাসপাতালে আসেন।”

উত্তর ২৪ পরগনার হাবরার ঘটনা। জানা গিয়েছে, আহত ব্যক্তির নাম স্বপন সাহা। গতকাল রাত্রিবেলা টাকার ব্যাগ নিয়ে ফিরছিলেন তিনি। অভিযোগ, দূর থেকে দুষ্কৃতীরা ফলো করছিল তাঁকে। আচমকাই টাকার ব্যাগ নিয়ে টানাটানি করতে শুরু করে। এই ঘটনায় পায়ের নিচে গুলি লেগেছে ওই ব্যবসায়ীর। হাবরা থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *