দুষ্কৃতীরা দোকানির গহনার ব্যাগ নিয়ে পালালো গহনার দোকানের সামনে মল ফেলে , ব্যাপক চাঞ্চল্য ভাতারে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দুই দুষ্কৃতী অভিনব জঘন্য কায়দায় এক স্বর্ণ ব্যবসায়ীর সোনা, রূপো,টাকা সমেত ব্যাগ নিয়ে চম্পট দিল রীতিমত পূর্ব পরিকল্পনা করে। খোদ পুলিশ অফিসারেরা কার্যত অবাক সিসি ক্যামেরার ফুটেজে চুরি করার আগে দুষ্কৃতীদের কার্যকলাপ দেখে। রবিবার কাক ভোরে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতার থানার দেবপুর বাজারে একটি জুয়েলারি দোকানের সামনে। তবে দোকানে কোনো চুরির ঘটনা ঘটেনি। তবে দুষ্কৃতীরা পালিয়েছে দোকানের সামনে রাখা দোকান মালিকের মোটর সাইকেলের ডিকি থেকে সোনা, রূপো,টাকা সমেত ব্যাগ ছিনতাই করে। কি করে ঘটলো এই ঘটনা?

পুলিশের প্রাথমিক অনুমান আঁটঘাট বেঁধেই দুষ্কৃতীরা স্বর্ণ ব্যবসায়ীর ব্যাগ ছিনতাইয়ের পরিকল্পনা করেছিল দীর্ঘদিন এই স্বর্ণ ব্যবসায়ীর গতিবিধি যাচাই করার পরই। স্বর্ণ ব্যবসায়ী উত্তম কর্মকার এদিন সকালে দোকান খুলতে এসে কিছুক্ষণ পর দেখেন তার গাড়ির ডিকি বক্সের মধ্যে রাখা সোনা, রূপো, টাকা সহ ব্যাগটি নেই। তখন সকাল প্রায় পৌনে ৯টা বাজছে। আর ব্যস্ত বাজারের মধ্যে এই ঘটনা ঘটে যাওয়ায় রীতিমত দিশেহারা হয়ে পড়েন দোকান মালিক উত্তম কর্মকার। তিনি ভাতার থানায় গিয়ে পুলিশ কে জানান গোটা ঘটনার কথা। এমনকি লিখিত অভিযোগও করেন চুরির বিষয়ে। ঘটনার পর পুলিশ তদন্ত শুরু করে। এমনকি সংগ্রহ করা হয়েছে স্থানীয় সি সি ক্যামেরার ফুটেজও ।

এদিকে উত্তম কর্মকার জানিয়েছেন, ভাতার থানার দেবপুর বাজারে তার একটি জুয়েলারি দোকান রয়েছে। দোকান খুলতে আসার সময় তিনি দেখেন কেউ মলত্যাগ করে সেটা ঘষে দিয়ে গেছে তার দোকানের সামনে । এই সময় তিনি দোকান খুলেই দোকানের সামনে নোংরা আবর্জনা পরিষ্কার করছিলেন । কিছুক্ষণ পর দোকান থেকে বেরিয়ে আনতে যান গাড়ির ডিকি তে রাখা ব্যাগটি। তখন তিনি দেখেন তার টুলবক্স টা লাগানো ছিলো, কিন্তু ভিতরে ব্যাগ টা ছিল না।এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় দেবপুর বাজারে। ভাতার থানার পুলিশও এই ঘটনার পর সবদিক খতিয়ে দেখে চুরির কিনারার পাশাপাশি তদন্ত শুরু করেছে দুষ্কৃতীদের ধরতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *