ধর্ষণের অভিযোগ খোদ মন্ত্রীর ছেলের বিরুদ্ধে , দুষ্কৃতিরা রাসায়নিক ছুঁড়ল তরুণীর মুখে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক তরুণী ধর্ষণের অভিযোগ এনেছিলেন খোদ মন্ত্রীর ছেলের বিরুদ্ধেই। আর এর বদলে দুষ্কৃতিরা জনসমক্ষে রাসায়নিক কালি ছুঁড়ল তার মুখেই। ঘটনাটি ঘটেছে শনিবার রাজধানী শহর দিল্লির শাহিনবাগে।জানা গেছে, ওই তরুণী মায়ের সঙ্গে বেরিয়েছিলেন দিল্লির রাস্তায় । সে সময় তার মুখে ছুড়ে দেওয়া হয় কালির মতো এক ধরনের রাসায়নিক। এমন ঘটনায় তরুণী বিধ্বস্ত হয়ে পড়েন। ওই তরুণী এখন চিকিৎসাধীন রয়েছেন এইমস-এর ট্রমা সেন্টারে।

২৩ বছরের ওই তরুণী ধর্ষণের অভিযোগ এনেছিলেন রাজস্থানের কংগ্রেস সরকারের মন্ত্রী মহেশ জোশীর ছেলে রোহিত জোশীর বিরুদ্ধে। সেই সূত্র ধরে শুক্রবার দিল্লি পুলিশ জিজ্ঞাসাবাদ করে রোহিতকে।তবে রোহিতকে গ্রেফতার করা যায়নি ধর্ষণের অভিযোগ থাকার পরেও। কারণ আগেই আদালত এই মামলায় রোহিতকে আগাম জামিন দিয়ে রেখেছিল।এদিকে বিজেপির অভিযোগ, মামলাটি চেপে দেওয়ার চেষ্টা করা হচ্ছে মন্ত্রীর ছেলে হওয়ায় । বিজেপির তথ্যপ্রযুক্তি সেলের প্রধান অমিত মালবীয় এ ব্যাপারে একটি টুইট করে জানতে চেয়েছেন, এখন কেন দেখা নেই কংগ্রেসের দুই নেতা-নেত্রী রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীর ?

বিজেপি শাসিত রাজ্য উত্তর প্রদেশে হওয়া একের পর এক ধর্ষণের ঘটনার পর প্রিয়াঙ্কা গান্ধী সেখানে বিজেপি সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করেছেন নির্যাতিতদের পরিবারের পাশে দাঁড়িয়ে । অমিতের দাবি, এই ঘটনাও ধর্ষণের। আর এতে অভিযুক্ত খোদ কংগ্রেসেরই মন্ত্রীর ছেলে । তবে এখন রাহুল বা প্রিয়াঙ্কা নীরব কেন? শনিবারের পুলিশ মামলা দায়ের করেছে চিকিৎসাধীন তরুণীর মুখে কালি ছেটানোর ঘটনায়। অভিযোগ উঠেছে ২৩ বছরের ওই তরুণীকে গত এক বছর ধরে কংগ্রেসের মন্ত্রী পুত্র দিল্লি এবং রাজস্থানে বহু বার ধর্ষণ করেছেন বলে । পুলিশকে ওই তরুণী জানিয়েছেন, রোহিত খুনের হুমকি দিয়েছেন তাকে । তিনি জানান, ধর্ষণের অভিযোগের কথা জানাতেই রোহিত তাকে বাবার ক্ষমতার কথা জানিয়ে বলেন, অভিযোগ করলে তাকে আর হয়তো খুঁজেই পাওয়া যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *