নবান্ন সমস্ত বেহাল রাস্তা সারাইয়ের নির্দেশ দিল পুজোর আগেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নবান্ন বেহাল রাস্তাগুলির মেরামতের কাজ সম্পূর্ণ করার নির্দেশ দিল পুজোর আগেই৷ যে সমস্ত রাস্তার বেহাল দশা তার একটি তালিকাও ইতিমধ্যেই তৈরি করা হয়েছে৷ সারাইয়ের কাজ করা হবে সেই মতোই। এই রাস্তা সারাইয়ের কাজ করবে রাজ্যের পূর্ত দপ্তর৷

বেশিরভাগই রাজ্য সড়কের খারাপ অবস্থা এ রাজ্যের। খানাখন্দে ভরা ওই সব রাস্তার অবস্থা আরও খারাপ হয়ে যায় বর্ষার সময়ে। চালকদেরও রীতিমতো হিমশিম খেতে হয় এমনকি গাড়ি চালাতে গিয়ে ৷ প্রায়ই দুর্ঘটনা ঘটে রাস্তার বেহাল অবস্থার কারণে৷ এসব নিয়ে অভিযোগ জমা পড়ছিল দীর্ঘদিন ধরেই৷ অবশেষে রাজ্যের পূর্ত দপ্তর তৎপর হল বেহাল রাস্তা সারাইয়ের কাজে ৷ কোন কোন রাস্তার বেহাল অবস্থা, তা নিয়ে এমনকি তৈরি করা হয়েছে রিপোর্টও। নবান্ন রাস্তা মেরামতের কাজ শেষ করতে উদ্যোগী হয়েছে পুজোর আগেই।

নবান্ন সূত্রের আরও খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই ঘনিষ্ঠ মহলে উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যের রাস্তাগুলির বেহাল দশা নিয়ে। দ্রুত রাস্তা মেরামতের জন্য নির্দেশিকাও পাঠানো হয়েছে মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে। জানিয়ে দেওয়া হয়েছে, রাজ্যের সমস্ত বেহাল রাস্তাগুলি সারাইয়ের ব্যবস্থা করতে হবে দুর্গোৎসবের আগেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *