পার্থ-অনুব্রত-ববি চোর, আর আপনারা সাধু! কিছু এখনও প্রমাণ হয়নি, চলছে বিচার ” মুখ্যমন্ত্রীর মন্তব্য TMCP প্রতিষ্ঠা দিবসের সমাবেশে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পার্থ চট্টোপাধ্যায়ের দোষ হলে ডেকে আনবে মমতা বন্দ্যোপাধ্যায়কে, ববির কিছু হলে, মমতা বন্দ্যোপাধ্যায়ের ডেকে আনবে। এখনও কিছু প্রমাণ হয়নি, বিচার চলছে। কিন্তু চেষ্টা চলছে বিচারব্যবস্থাকে প্রভাবিত করার ।”

অবশেষে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে পার্থ চট্টোপাধ্যায়ের নাম উঠে এল তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের সমাবেশে বক্তব্য রাখতে উঠে । ইডি-র হাতে গ্রেফতারির পর এর আগে পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায় পার্থর নাম মুখে আনেননি। কিন্তু মেয়ো রোডের সভা থেকে এদিন কেন্দ্রকে আক্রমণ শানাতে গিয়েরাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীর কথাও উঠে এল মুখ্যমন্ত্রীর মুখে।

তিনি এও বলেন, ”পার্থ-অনুব্রত-ববি চোর, আর আপনারা সব সাধু!” এর আগে অনুব্রতর পাশে সরাসরি দাঁড়ালেও তৃণমূল নেত্রী এদিনই প্রথম দাঁড়ালেন পার্থর পাশে।তার কথায়, ”ইডি-সিবিআই-কে আমি সম্মান করি। কিন্তু দুর্নীতিতে যুক্ত কিছু কিছু ইডি-সিবিআই আধিকারিকও । আমাদের পুলিশকে দিল্লি কিছু করতে গেলে যাব আইনি লড়াইয়ে। আমরা খেয়াল রাখছি, লিস্ট তৈরি রাখছি। চোর বলা হচ্ছে আমাকেও।

এদিন রুদ্রমূর্তি ধারণ করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরো বলেন, ”সব বড় বড় কথা। সমাজসেবা করব বলে আমি রাজনীতিতে এসেছি । কয়েকটা ভাড়া করা, চোর ধাপ্পাবাজ নেতাদের সাহায্যে কালি ছেটাও মমতা বন্দোপাধ্যায়ের গায়ে। বিজেপি দল দেশটাকে বারোটা বাজিয়েছে এই আট বছরে । কোটি কোটি টাকা দিয়ে ভরাচ্ছে নিজেদের ভান্ডার ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *