পুরসভার কাজ থেকে এক্সিকিউটিভ অফিসার ইস্তফা দিলো দুর্নীতির অভিযোগ তুলে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :এবার এক্সিকিউটিভ অফিসার ইস্তফা দিলেন দাঁইহাটে তৃণমূল পরিচালিত পুরসভায় দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ তুলে । ঘটনা প্রকাশ্যে আসতেই জোর চর্চা দাইহাট শহর জুড়ে। মূলত এক্সিকিউটিভ অফিসার অসীম রায় পুরসভার কাজ থেকে ইস্তফা দেন দাইহাট পুরসভা ও ডিপার্টমেন্ট অফ আরবান ডেভেলপমেন্ট অ্যান্ড মিনিসিপাল অ্যাফেয়ার্সের অ্যাডিশনাল সেক্রেটারি সহ বিভিন্ন আধিকারিকদের দফতরে মেল করে ।

অসীমাবাবু অভিযোগ জানিয়ে বলেন যে, দাঁইহাট একাধিক দুর্নীতি চলছে পুরসভায় সকলের যোগ সাজসে । সেই প্রতিবাদ করায় হুমকি ও বাধার মুখে পড়তে হচ্ছে। এমনকী পুর প্রধানকে জানালেও অভিযোগ, তিনি এই দুর্নীতি সমর্থন করছেন। এমনকি তাঁকে দিয়ে করানো হচ্ছিল বেআইনিভাবে বিল পাস করানো, জাল সই করে বিল পাশের চেষ্টা,সবই । তিনি সেই সব বেআইনি কাজ করতে না চাওয়ায় তার উপর ক্রমশ চাপ বাড়ছিল। তাই সরকারি নিয়ম মেনে তিনি ইস্তফা দিয়েছেন।

অন্যদিকে পুর প্রধান প্রদীপ রায় জানান, “অতিরিক্ত সময়ের কাজে বহাল রয়েছেন । তিনি নাটক করছেন মেয়াদ শেষ হওয়ার আগেই। পুরসভার সমস্ত কাজ হয় আইন মেনেই। কোথাও কোনও দুর্নীতি হয়নি। কাজের মেয়াদ শেষ হয়ে যাচ্ছিল তাই এসব অভিযোগ করছেন উনি। ও নিজেই দুর্নীতির সঙ্গে যুক্ত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *