পুলিশ তো আমাদেরই হবে ভোটের পর, মুখ্যমন্ত্রী ঝড় তুললেন নন্দীগ্রামে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একরকম জোড় কদমেই চলছে নন্দীগ্রামের শেষ মুহূর্তের নির্বাচনী প্রচার।মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করতে গিয়ে যখন একের পর এক হিন্দুত্বের তাস খেলছেন শুভেন্দু অধিকারী ঠিক তখনই প্রচারে বেরিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও বিশ্বাসঘাতক বলে কটাক্ষ করে তোপ দাগছেন শুভেন্দু অধিকারীকেও।

মুখ্যমন্ত্রী আজ প্রচার চালাচ্ছেন হুইল চেয়ারে বসেই। আজ নন্দীগ্রামে প্রচারে বেরিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির দিকে আঙুল তুলে বলেন, নন্দীগ্রাম থেকে শুরু করে সারা বাংলা জুড়ে গুন্ডামি করে বেড়াচ্ছে বিজেপির লোকেরা। আমার কাছে খবর আছে দাঙ্গা লাগানোর চেষ্টা করবে নিজেরা কাউকে খুন করে। এই প্ল্যান আছে বিজেপির। এদিকে আগুন গ্যাসের দাম ,অথচ নির্বিকার কেন্দ্রীয় সরকার। রেল, বিএসএনএল সম্পূর্ণ ভাবে বিক্রি করে দিচ্ছে।আমি নিজে নন্দীগ্রামে দাঁড়িয়েছি ইচ্ছে করেই। যেকোনো জায়গায় দাঁড়াতে পারতাম জিততেও পারতাম।

আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান নন্দীগ্রামের আন্দোলনকে কৃতজ্ঞতা জানাতে আমি নন্দীগ্রাম থেকে দাঁড়িয়েছে। তিনি আজ বলেন ইভিএম মেশিন খারাপ করে রেখে দেবে বিভিন্ন বুথে সেটা খেয়াল রাখতে হবে আপনাদেরকেই।বিজেপি গুন্ডাদের ঢোকাচ্ছে বিহার, উত্তর প্রদেশ থেকে। এই বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন তোলেন নির্বাচন কমিশনের ভূমিকা নিয়েও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *