পুষ্করিণী পবিত্র আগরবাতি এবং ওম শান্তি ধুনো বাজারে আনল সাইকেল পিওর আগরবাতি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ব্র্যান্ড অ্যাম্বাসাডার সৌরভ গাঙ্গুলি এবং সাইকেল পিওর আগরবাতির ম্যানেজিং ডিরেক্টর অর্জুন বসার-এর উপস্থিতিতে, বিশ্বের বৃহত্তম আগরবাতি প্রস্তুতকারক সংস্থা সাইকেল পিওর আগরবাতি পুষ্করিণী পবিত্র আগরবাতি এবং ওম শান্তি ধুনো লঞ্চ করল কলকাতায় আয়োজিত একটি অনুষ্ঠানে। মহিলাদের দ্বারা হাতে বানানো পুষ্করিণী বাতি, সম্বরানি এবং ধূপ-গুলি তৈরি করা হয়। এই সুগন্ধি তৈরি করা হয়েছে মাইনুরুর চামুন্ডেশ্বরী মন্দির, নানজুডেস্বর স্বামী মন্দির এবং সামী ভেঙ্কটারমনস্বামী মন্দির থেকে সংগৃহীত পবিত্র ও মন্দিরের আশীর্বাদপুষ্ট ফুল ব্যবহার করে । উক্ত সুগন্ধযুক্ত মন্দিরের পবিত্র মূল বিরল মানের ভেষজ, নাজরানি রেজিন এবং প্রাকৃতিক তেলের অনন্য ফর্মূলেশন।

সাইকেলের ওম শান্তি ধুনো একটি ঐতিহ্যবাহী ধুনো যা তৈরি করা হয়েছে মূলত রেজিন এবং উদ্বায়ী তেল ব্যবহার করে। এটি এনে দেয় চিরাচরিত ধুনোর অভিজ্ঞতা। এটি উৎসব অনুষ্ঠান কিংবা বিশেষ আচার অনুষ্ঠানের জন্যও আদর্শ।

এই প্রোডাক্ট লঞ্চ করতে গিয়ে সাইকেল পিওর আগরবাতির ম্যানেজিং ডিরেক্টর মি. অর্জুদ রঙ্গা বলেন, ‘এটি এমন একটি ব্যান্ড যেটির শঙ্কা সবসময় আশা প্রদান করা সঠিক কাজ করার মাধ্যমে । আমরা পুষ্করিণী তৈরি করেছি পবিত্র মন্দিরের ফুলের আয়ু ও তাঁর উদ্দেশকে আরও বাড়িয়ে নিয়ে যাবার জন্য। এটি একটি বিশেষ ধরণের সুগন্ধি যা নিজেকে মিশিয়েছে দেবত্ব এবং স্থায়িত্বের সঙ্গে। একইরকমভাবে, ওম শান্তি ধুনো সহজে ব্যবহারযোগ্য এবং তৈরি করা হয়েছে শান্তিপূর্ণ পুজোর অভিজ্ঞতার জন্য। এটি চারিদিকে একটি স্বর্গীয় ও দীর্ঘস্থায়ী সুগন্ধ ছড়িয়ে দেয়।”

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে, ব্র্যান্ড অ্যাম্বাসাডার সৌরভ গাঙ্গুলি বলেন, সাইকেল পিওর আগরবাতি সবসময়ই সবচেয়ে এগিয়ে থাকে ভার সাস টেইনেবিলিটি এবং ইনোভেশনের বিষয়ে এবং এই ব্র্যান্ড একটি সমৃদ্ধ অভিজ্ঞতার জন্য গুণমান সরবরাহ করে পুজোর ক্ষেত্রে। আমি এমন একটি ব্র্যান্ডের অংশ হতে পেরে আনন্দিত, যেটি আশার সমার্থক এবং পাশাপাশি গর্বিত পশ্চিমবঙ্গের প্রতিনিধিত্ব করতে পেরে ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *