ফের জঙ্গিদের নাশকতা কাশ্মীরে, পুলিশ কনস্টেবলের স্ত্রী ও কন্যাকে হত্যার চেষ্টা প্রকাশ্যে গুলি করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :জঙ্গিরা ফের নাশকতা শুরু করল কাশ্মীরে। এবারও জঙ্গীদের নিশানায় কাশ্মীর পুলিশের কনস্টেবল। জঙ্গিরা রাতের অন্ধকারে কাশ্মীর পুলিশের কনস্টেবলের উপর গুলি চালায় ঈদের আগের দিন। গুলিতে আহত হয়েছে এমনকি তার স্ত্রী এবং মেয়েও। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাঁদেরকে।

কনস্টেবলের স্ত্রী নাহিদা(৩৮) এবং তাঁর মেয়ে মাদিহা(১৬) হাসপাতালে ভর্তি রয়েছেন। চিকিত্‍সকরা জানিয়েছেন তাদের অবস্থা এখনও স্থিতিশীল নয় বলেই। পুলিশ আরও জানিয়েছে উপত্যকা উত্‍সবের মেজাজে ছিল ঈদের আগের দিন। সকলেই ব্যস্ত ছিল উত্‍সবরে আয়োজনে। জঙ্গিরা ব্যবহার করেছে সেই সুযোগেরই। সুযোগ বুঝে অন্ধকার নামতেই জঙ্গিরা হামলা চালায় সাজাদ আহ নামে কনস্টেবলের বাড়িতে।কনস্টেবলের স্ত্রী এবং মেয়ের উপর এমনকি এলোপাথারি গুলি চালানো হয়।

পুলিশ গোটা এলাকা ঘিরে রেখেছে। তদন্তকারীরা জানিয়েছেন চিহ্নিত করা গিয়েছেএ ক জঙ্গিকে তার নাম মুফতি আলতাফ।তিনি জইশ-এ-মহম্মদ মুফতি আলতাফ নামে জঙ্গি সংগঠনের সদস্য। এর আগেই কাশ্মীর পুলিশের অফিসারের বাড়িতে হামলা চালিয়েছে জঙ্গিরা। জঙ্গিরা স্ত্রী এবং মেয়েকে হত্যা করেছিল তাঁর বাড়িতে হামলা চালিয়ে।সূত্রের খবর জঙ্গিরা এগোচ্ছে ৫ অগস্টকে টার্গেট করেই। এই দিন কাশ্মীরে বাতিল করা হয়েছিল ৩৭০ ধারা। জঙ্গিরা এগোচ্ছে সেই দিনকে টার্গেট করেই। ড্রোন জিহাদও চালাতে পারে জঙ্গিরা। আগে থেকেই সতর্কতা জারি করা হয়েছে রাজধানী দিল্লিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *