বিশ্বের সবথেকে দামি হ্যান্ড ব্যাগ, যার দাম পরবে মোট ৫.৩ মিলিয়ন!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নানা ধরনের দামী জিনিসপত্র ছড়ানো রয়েছে প্রায় সমগ্র বিশ্ব জুড়েই। এমনকি মাথায় হাত পড়ে যাবে যার আকাশ ছোঁয়া দাম শুনলেও। নিজের শখ আহ্লাদ পূরণ করতে কেউ এগুলো বানান বা কেনেনও। আবার অনেকেই আছে যারা দামী কোনও জিনিস তৈরি এবং তা বিক্রয়ের মাধ্যমে কোনও বার্তা দিয়ে যেতে চান সমাজ তথা গোটা পৃথিবীর মানব জাতির কাছে। আর এমনই হরেক জিনিস রয়েছে আমাদের চারপাশে যেগুলি গিনেস বুকে জায়গা করে নিয়েছে তাদের নিজ বৈশিষ্ট্য এবং গুণে।

ঠিক যেমন, মহিলাদের জন্য ব্যবহৃত এমনই একটি হ্যান্ডব্যাগ তৈরি হয়েছে ইতালিতে, যা সবথেকে দামি সামগ্রী হিসেবে চিহ্নিত হয়েছে বিশ্বের লাক্সারি আইটেম গুলির মধ্যে। মূলত, ব্যাগটির দাম নির্ধারন করা হয়েছে ব্যাগটির নকশা,কারুকার্য এবং চামড়ার কোয়ালিটির উপর নির্ভর করেই । আর ব্যাগটির দাম শুনলে কপালে উঠতে বাধ্য আপনার চোখ।

বিশ্বের সবথেকে দামি এই হ্যান্ডব্যাগটির মূল্য মোট ৫.৩ মিলিয়ন। জানা গিয়েছে, ইতালির ব্রান্ডেড কোম্পানি বোলোনা বোয়ারিনি মিলানেসি তিনটি পার্ভা এমিয়া ব্যাগ তৈরি করেছেন। যার জন্য প্রায় কাজ করতে হয়েছে এক হাজার ঘন্টা ধরে। তাও আবার প্রতি ব্যাগ পিছু।আধা-চকচকে অ্যালিগেটরের ত্বক থেকে তৈরি এই হ্যান্ডব্যাগটি, হ্যান্ডব্যাগটি সজ্জিত এমনকি ১০ ​​টি সাদা সোনার প্রজাপতি দিয়েও। এর মধ্যে চারটি হীরে এবং তিনটি নীলকান্তমণি এবং বিরল প্যারাইবা টুরমলাইনস দ্বারা সজ্জিত। ব্যাগটির মোট ওজন ১৩০ ক্যারেটেরও বেশি। একটি ডায়মন্ড পাভ ক্লপও রয়েছে এই হ্যান্ড ব্যাগটিতে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *